গলাচিপায় শিক্ষক দিবস পালিত | আপন নিউজ

শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন
গলাচিপায় শিক্ষক দিবস পালিত

গলাচিপায় শিক্ষক দিবস পালিত

সঞ্জিব দাস,গলাচিপা: শিক্ষক হল আলোর পথিক, শিক্ষক ছাড়া- শিক্ষামূল্যহীন। শিক্ষকের হাত ধরেই, শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু হয়। এই শ্লোগানে, বর্তমান শেখ হাসিনা সরকার ও শিক্ষা মন্ত্রণালয়, দেশের সকল শিক্ষকদের রাষ্ট্রীয়ভাবে সম্মান মর্যাদা প্রতিষ্ঠার লক্ষে সারা দেশের ন্যায় গলাচিপা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে এবং বেসরকারি সংস্থা ব্রাক এর সহযোগিতায় বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা কমপ্লেক্স থেকে ছাত্র-ছাত্রীদের ব্যান্ড, ব্যানারসহ উপজেলার সকল শিক্ষকদের নিয়ে এক বর্ণাঢ্য র‍্যালী মিছিল বের করে। র‍্যালীটি শহর ঘুরে উপজেলা পরিষদ হল রুমে শেষ হয়, গলাচিপা সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফোরকান কবির এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ মহিউদ্দিন আল হেলাল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ভূমি মোঃ সাইফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফা ও প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়।

অনুষ্ঠানে উপজেলার সকল প্রধান শিক্ষক, সুপার, অধ্যক্ষ সহ শিক্ষক-শিক্ষিকা সহ সুধিবৃন্দ অংশ নেয়। সভায় শিক্ষকের প্রতি বৈষম্য আচরণ ও রাষ্ট্রীয় সুযোগ-সুবিধা সহ বিভিন্ন দাবি পেশ করে। উন্নত দেশের তুলনায় বাংলাদেশের শিক্ষক সমাজ নানাভাবে অবহেলিত। তাই কোয়ালিটি শিক্ষা বা পাঠদান ক্ষেত্রে শিক্ষকরা জাতির কাছে প্রতিশ্রুতিবদ্ধ থাকবে এবং শিক্ষার মান উন্নত করার ক্ষেত্রে সরকার ও স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!