১০ ডিসেম্বর “আমরা কলাপাড়াবাসী” সংগঠন’র কার্যনির্বাহী পরিষদ’র নির্বাচন | আপন নিউজ

রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা
১০ ডিসেম্বর “আমরা কলাপাড়াবাসী” সংগঠন’র কার্যনির্বাহী পরিষদ’র নির্বাচন

১০ ডিসেম্বর “আমরা কলাপাড়াবাসী” সংগঠন’র কার্যনির্বাহী পরিষদ’র নির্বাচন

আপন নিউজ অফিস: ‘আমরা কলাপাড়াবাসী” এর কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হবে আগামী ১০ ডিসেম্বর। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদে লড়বেন আগ্রহী প্রার্থীরা।

গত ২৮ অক্টোবর ওই সংগঠনটির এক সাধারণ সভায় সদস্যদের সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়। শুক্রবার সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান।

তিনি জানান, নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন সংগঠনটির সাবেক সভাপতি মুহাম্মদ আল ইমরান।

অন্য এক নির্বাচন কমিশনার হলেন সংগঠনটির সদস্য নাজমুস সাকিব এবং প্রিজাইডিং অফিসার মোঃ ওমর আলী।

এছাড়া নির্বাচনে পর্যবেক্ষক থাকবেন উপজেলার সংবাদকর্মী এবং আমরা কলাপাড়াবাসী সংগঠনের উপদেষ্টারা।

তিনি আরো জানান, পদ প্রত্যাশীরা আগামী ২৮ নভেম্বর সকাল ১০টা থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করতে পারবেন। এবং ২ ডিসেম্বরে দুপুর ১২টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা নেওয়া হবে।

মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে ৪ ডিসেম্বর বিকেল ৫ টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

আগামী ১০ ডিসেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১২টায় পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ভোট গ্রহণ শেষে দুপুর ১টায় ফলাফল ঘোষণা করা হবে। ইতোমধ্যে নির্বাচনের প্রস্তুতি শুরু হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার মুহাম্মদ আল ইমরান বলেন, নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে আমরা প্রস্তুতি শুরু করেছি। উৎসবমূখর পরিবেশে সকলের অংশগ্রহণে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হবে বলে। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!