কলাপাড়া উপজেলা, পৌর ও কলেজ শাখার ছাত্রলীগ কমিটি অনুমোদন | আপন নিউজ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
কলাপাড়া উপজেলা, পৌর ও কলেজ শাখার ছাত্রলীগ কমিটি অনুমোদন

কলাপাড়া উপজেলা, পৌর ও কলেজ শাখার ছাত্রলীগ কমিটি অনুমোদন

রিপোর্টঃ এস এস আলমগীর হোসেন/ জুলহাস মোল্লাঃ
 বাংলাদেশ ছাত্রলীগ কলাপাড়া উপজেলা, পৌর ও সরকারী মোজাহারউদ্দীন কলেজ শাখার ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
বুধবার (২৬ফেব্রুয়ারী) পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসান সিকদার  ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়ার যৌথ স্বাক্ষরিতে আগামী এক বছরের জন্য কলাপাড়া উপজেলা ১২ সদস্য বিশিষ্ট, পৌর ও কলেজ শাখায় ২ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে। কলাপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটির মধ্যে রয়েছে সভাপতি পদে মোঃ নাজমুল হক, সসভাপতি পদে মেহেদী হাসান দিপু মৃধা, মহিবুল্লাহ মুহিব, রেদওয়ান ইসলাম রুবেল, জহিরুল ইসলাম মিরাজ,  সাধারন সম্পাদক পদে ফয়জুল ইসলাম আশিক তালুকদার, যুগ্ন সাধারন সম্পাদক পদে গোলাম রাব্বি খান, মোঃ সাইফুল ইসলাম, কামরুল ইসলাম পারভেজ, সাংগঠনিক পদে রাকিবুল ইসলাম দিপ্ত, ইয়াসিন আহম্মেদ মুন্না ও নূরআলম নূর খান।
কলাপাড়া পৌরশহর ছাত্রলীগের সভাপতি পদে আসাদুজ্জামান শুভ ও সাধারন সম্পাদক পদে মোঃ জুয়েল রানা এবং সরকারী মোজাহারউদ্দিন অনার্স কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি পদে মোঃ হিরন মিয়া ও সাধারন পদে মোঃ হাসানুজ্জামান অমি গাজী।
দীর্ঘ বছর পর কলাপাড়া ছাত্রলীগের কমিটি অনুমোদন ও পূর্ণতা পাওয়ায় কলাপাড়া উপজেলা  নেতা-কর্মীদের মাঝে আশার সঞ্চার হয়েছে।
কমিটি অনুমোদন দেয়ার পর থেকেই উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান সহ অনেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নবনির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!