বরিশালে বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
বরিশালে বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী

বরিশালে বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী

বরিশাল অফিসঃ

ঢাকা থেকে বরিশালে বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে ১৩ বছরের এক কিশোরী। বোনের বাসার পথ দেখানোর কথা বলে হোটেলে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে রিফাত সাহা (২৫) নামে এক লম্পট।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে রিফাত সাহাকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতার রিফাত সাহা নগরীর লঞ্চঘাটসংলগ্ন রসুলপুর চরের সেলিম সাহার ছেলে।

নির্যাতনের শিকার কিশোরী বাবা-মায়ের সঙ্গে ঢাকায় থাকে। বাবা-মাকে না জানিয়ে বোনের বাড়ি বেড়াতে লঞ্চযোগে বরিশালে আসে কিশোরী। ধর্ষণের শিকার কিশোরী বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

র‍্যাব জানান, রোববার বাবা-মাকে না জানিয়ে বোনের বাড়ির উদ্দেশ্যে ঢাকা থেকে বরিশালের লঞ্চে চড়ে। সোমবার সকালে লঞ্চঘাটে পৌঁছার পর পথ চিনতে না পেরে কান্না শুরু করে কিশোরী। তখন লঞ্চঘাটে থাকা রিফাত সব কথা শুনে কিশোরীকে ভুল বুঝিয়ে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে। এরপর লঞ্চঘাটে কিশোরীকে রেখে পালিয়ে যায় রিফাত।

র‍্যাব আরও জানান, ধর্ষণের বিষয়টি জানতে পেরে র‍্যাব সদস্যরা ছায়া তদন্ত শুরু করে। তদন্তের একপর্যায়ে বিভিন্ন কৌশলে ওই যুবকের পরিচয় জানতে পারে র‌্যাব। বৃহস্পতিবার সকালে লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে রিফাতকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে রিফাত সাহা ধর্ষণের কথা স্বীকার করে। পাশাপাশি ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন কিশোরী রিফাত সাহাকে শনাক্ত করে। পরে রিফাতকে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়।

সোমবার লঞ্চঘাট এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করে নৌ-পুলিশ। উদ্ধারের পর কিশোরী জানান, বাবা-মায়ের সঙ্গে ঢাকায় থাকে। তাকে ধর্ষণ করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!