শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
তালতলীতে বিদুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু কলাপাড়ায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কর্মীকে কুপিয়ে জখম; আটক-৪ আমতলীতে ১০ কেজি চালের জন্য ভাইয়ের ছেলের ছুরিকাঘাতে কৃষক চাচা খুন মরহুম ইঞ্জিনিয়ার কুতুব উদ্দিন’কে গলাচিপা আ.লীগের শেষ শ্রদ্ধা নিবেদন কলাপাড়া প্রেসক্লাবে পৌর প্যানেল মেয়র হুমায়ুন কবির স্বস্ত্রীক চা-চক্রে মিলিত গলাচিপায় গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার কলাপাড়ায় পারস্পরিক শিখন কর্মসূচী প্রাতিষ্ঠানিকীকরণ প্রকল্পের উপজেলা কর্মশালা নিউজপোর্টাল বন্ধ করাটা আত্মঘাতি হবে-প্রেস ইউনিটি আদালত এখন আমার ভালোই লাগে-চিত্রনায়িকা পরীমনি কলাপাড়ায় অনলাইনে উদ্ভিদ বিক্রি করে সফলতা
বরিশালে বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী

বরিশালে বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী

বরিশাল অফিসঃ

ঢাকা থেকে বরিশালে বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে ১৩ বছরের এক কিশোরী। বোনের বাসার পথ দেখানোর কথা বলে হোটেলে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে রিফাত সাহা (২৫) নামে এক লম্পট।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে রিফাত সাহাকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতার রিফাত সাহা নগরীর লঞ্চঘাটসংলগ্ন রসুলপুর চরের সেলিম সাহার ছেলে।

নির্যাতনের শিকার কিশোরী বাবা-মায়ের সঙ্গে ঢাকায় থাকে। বাবা-মাকে না জানিয়ে বোনের বাড়ি বেড়াতে লঞ্চযোগে বরিশালে আসে কিশোরী। ধর্ষণের শিকার কিশোরী বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

র‍্যাব জানান, রোববার বাবা-মাকে না জানিয়ে বোনের বাড়ির উদ্দেশ্যে ঢাকা থেকে বরিশালের লঞ্চে চড়ে। সোমবার সকালে লঞ্চঘাটে পৌঁছার পর পথ চিনতে না পেরে কান্না শুরু করে কিশোরী। তখন লঞ্চঘাটে থাকা রিফাত সব কথা শুনে কিশোরীকে ভুল বুঝিয়ে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে। এরপর লঞ্চঘাটে কিশোরীকে রেখে পালিয়ে যায় রিফাত।

র‍্যাব আরও জানান, ধর্ষণের বিষয়টি জানতে পেরে র‍্যাব সদস্যরা ছায়া তদন্ত শুরু করে। তদন্তের একপর্যায়ে বিভিন্ন কৌশলে ওই যুবকের পরিচয় জানতে পারে র‌্যাব। বৃহস্পতিবার সকালে লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে রিফাতকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে রিফাত সাহা ধর্ষণের কথা স্বীকার করে। পাশাপাশি ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন কিশোরী রিফাত সাহাকে শনাক্ত করে। পরে রিফাতকে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়।

সোমবার লঞ্চঘাট এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করে নৌ-পুলিশ। উদ্ধারের পর কিশোরী জানান, বাবা-মায়ের সঙ্গে ঢাকায় থাকে। তাকে ধর্ষণ করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!