আপন নিউজের সম্পাদক আলমগীর হোসেনের জন্মদিন উদযাপন | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

প্রধান সংবাদ
তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত
আপন নিউজের সম্পাদক আলমগীর হোসেনের জন্মদিন উদযাপন

আপন নিউজের সম্পাদক আলমগীর হোসেনের জন্মদিন উদযাপন

স্টাফ রিপোর্টারঃ‌
কলাপাড়া সাংবাদিক ফোরাম ও আপন নিউজ বিডি ডট কমের আয়োজনে আপন নিউজ বিডি ডটকমের সম্পাদক ও কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এস এম আলমগীর হোসেনের জন্মদিন উদযাপন হয়েছে।
তার জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (১০ মার্চ) সন্ধ্যায় কলাপাড়া সাংবাদিক ফোরাম কার্যালয়ে ঘরোয়া পরিবেশে কেক কেটে তাঁর জন্মদিন উদযাপন করেন আপন নিউজ বিডি ডটকম  ও কলাপড়া সাংবাদিক ফোরাম।
পরে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত করা হয়।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আপন নিউজের নির্বাহী সম্পাদক মাওলানা মোস্তাফিজুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, কলাপাড়া সাংবাদিক ফোরামের সহ-সভাপতি আবুল হাসনাত রিমন, কার্যনির্বাহী সদস্য মো: সজল বিশ্বাস, মো: ফখরুল, সহ-সাধারণ সম্পাদক এস এম ইলিয়াস জাবেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরুণ কবি মাইনুদ্দিন আল আতিক, আপন নিউজের প্রধান নির্বাহী সম্পাদক মো. মাহতাব হোসেন হাওলাদার, নির্বাহী সম্পাদক মোস্তাফিজুর রহমান, সহ-ব্যবস্থাপনা সম্পাদক মোঃ জুলহাস মোল্লা, বার্তা সম্পাদক মোঃ নূরুল আমিন,  আপন নিউজের নিজস্ব প্রতিবেদক ফেরদৌস রহমান মিল্টন ও এইচ.এম জামিল আহমদসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মঙ্গলবার (১০ মার্চ) আপন নিউজের সম্পাদক, কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কন্ঠ – দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার কলাপাড়া উপজেলা প্রতিনিধি  এস এম আলমগীর হোসেনের জন্মদিন ছিলো।
তার শুভ জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়ে নিজ নিজ ফেসবুকে পোস্ট দিয়েছেন অনেকে। জানিয়েছেন বিভিন্ন ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন।
ওই দিন সন্ধ্যায় কলাপাড়া সাংবাদিক ফোরাম ও আপন নিউজ বিডি ডট এর যৌথ আয়োজনে এ জন্মদিনের উদযাপন হয় এবং এস এম আলমগীর হোসেনের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!