কলাপাড়ায় স্কুল ছাত্রী তুলির চিকিৎসার জন্য অর্থ প্রদান করলেন এমপি মহিব | আপন নিউজ

শনিবার, ২১ মে ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

কলাপাড়ায় স্কুল ছাত্রী তুলির চিকিৎসার জন্য অর্থ প্রদান করলেন এমপি মহিব

কলাপাড়ায় স্কুল ছাত্রী তুলির চিকিৎসার জন্য অর্থ প্রদান করলেন এমপি মহিব

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তুলির চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মুহিব্বুর রহমান মহিব এমপি।
রবিবার (১৫ মার্চ) সকালে কলাপাড়া পৌর শহরের মাদ্রাসা রোডের এমপির নিজ বাসায় তুলিসহ তার পরিবারকে বাসায় এনে ওই নগদ অর্থ প্রদান করেন। এসময় স্কুলের তুলি মা-বাবা ও স্কুলের প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০১৮ সালে শনিবার সকালে  কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তুলি কে বিদ্যালয়ের গেটের সামনের সড়কে পথ রোধ করে প্রেমের প্রস্তাব দেয় একই এলাকার বখাটে নাঈম। তুলি তা প্রত্যাখান করায় পেটে মধ্যে প্রায় ছয় ইঞ্চি ছুড়ি ঢুকিয়ে দেয়। পরে স্থানীয়রা ধাওয়া করে বখাটে নাঈমকে আটক করে মহিপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে। অটককৃত নাঈম গত বছর একই বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়ে ফেল করে। সে ধুলাসার ইউনিয়নের পূর্ব ধুলাসার গ্রামের সলেমান ছেলে।

তুলির চিকিৎসার জন্য ব্যাপক খরচ হত, সেই খরচ তার ফ্যামিলির চালাত অসম্ভব ছিল। তৎকালীন  কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মেজবাহউদ্দিন মাননুর সহযোগিতায় বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসাসহ বিভিন্ন ব্যক্তির আর্থিক সহযোগিতায় তুলির চিকিৎসা চলে আসছিল।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!