নতুন নিয়োগপ্রাপ্ত ৪৪৩৩ চিকিৎসকের যোগদান রোববার | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
নতুন নিয়োগপ্রাপ্ত ৪৪৩৩ চিকিৎসকের যোগদান রোববার

নতুন নিয়োগপ্রাপ্ত ৪৪৩৩ চিকিৎসকের যোগদান রোববার

অনলাইন ডেস্কঃ
নতুন নিয়োগপ্রাপ্ত ৪৪৩৩ চিকিৎসকের যোগদান করবেন আগামী রোববার (৮ ডিসেম্বর)।
৩৯তম বিশেষ বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে নতুন নিয়োগপ্রাপ্ত চার হাজার ৪৩৩ চিকিৎসক আগামী রোববার আনুষ্ঠানিকভাবে কাজে যোগদান করবেন।
রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে যোগদান কার্যক্রম অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।
একসঙ্গে এতসংখ্যক কর্মকর্তার যোগদান অনুষ্ঠান নির্বিঘ্নে সম্পন্ন করতে স্বাস্থ্য অধিদফতর থেকে কিছু নির্দেশনা প্রদান করা হয়েছে।
স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (প্রশাসন) ডা. মো. বেলাল হোসেন স্বাক্ষরিত নির্দেশনা বলা হয়, চিকিৎসকরা সকাল সাড়ে ৭টার মধ্যে যোগদান অনুষ্ঠানস্থলে উপস্থিত থাকবেন। তারা বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে (কুড়িল বিশ্বরোডে ৩০০ ফিট সড়কের পূর্বাচল হাইওয়ে এক্সপ্রেসের পাশে) ১ নম্বর গেট দিয়ে প্রবেশ করবেন। যোগদানকারী কর্মকর্তার সঙ্গে অন্য কেউ যেমন, অভিভাবকবৃন্দ প্রবেশ করতে পারবেন না। প্রবেশের পর হল-২ তে যোগদান প্রক্রিয়া সম্পন্ন করার জন্য প্রবেশ করবেন। সেখানে বিসিএস গেজেটের সিরিয়াল নম্বর অনুযায়ী যোগদান করতে হবে। ভলান্টিয়ারদের নির্দেশ অনুযায়ী সুশৃঙ্খলভাবে লাইন ধরে যোগদান প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।
যোগদান করতে আগের নির্দেশনা অনুযায়ী যোগদান আবেদনের সঙ্গে দুই কপি জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং এইচআরএম ফরমের কপি নিয়ে আসতে হবে। সুশৃঙ্খলভাবে যোগদান শেষে হল-২ থেকে বেরিয়ে যেতে হবে।
নির্দেশনায় আরও বলা হয়, যোগদানের সময় যোগদানের বুথ থেকে নাস্তার জন্য ফুড কুপন দেয়া হবে। সকাল সাড়ে ৮টা থেকে হলগুলোর সামনে নাস্তা দেয়ার জন্য বুথ উন্মুক্ত হবে এবং সাড়ে ৯টা পর্যন্ত খাবার সংগ্রহ করা যাবে। খাবার খেয়ে খাবারের প্যাকেট অবশ্যই নির্ধারিত স্থানে ফেলতে হবে। যোগদান প্রক্রিয়া ও খাবার খাওয়া শেষে যোগদান অনুষ্ঠানের জন্য বিসিএস গেজেটের সিরিয়াল নম্বর অনুযায়ী অংশগ্রহণ করতে হবে। সার্জনরা সিরিয়াল নম্বর ১ থেকে ২ হাজার ৫০০ পর্যন্ত হল-৪ এ এবং ২ হাজার ৫০০ থেকে ৪ হাজার ২০৩ পর্যন্ত হল-৩ এ আসন গ্রহণ করবেন। সকল সহকারী ডেন্টাল সার্জন হল-৩ এ আসন গ্রহণ করবেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!