গলাচিপায় ভুয়া চিকিৎসক এবং মাদক ব্যবসায়ী আটক | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
গলাচিপায় ভুয়া চিকিৎসক এবং মাদক ব্যবসায়ী আটক

গলাচিপায় ভুয়া চিকিৎসক এবং মাদক ব্যবসায়ী আটক

পটুয়াখালী প্রতিনিধিঃ

পৃথক দুটি অভিযানে একজন ভ’য়া চিকিৎক ও এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প। কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন এর নেতৃত্বে সোমবার বেলা এগারটায় জেলার গলাচিপা থানাধীন পাতাবুনিয়া বাজার এলাকায় মেসার্স তালুকদার মেডিসিন হাউসে অভিযান চালিয়ে ভ’য়া চিকিৎসক নুরুজ্জামান তালুকদারকে (৩৬) আটক করে। আটক নুরুজ্জামান পটুয়াখালীর সদর উপজেলার টাউন কালিকাপুর এলাকার মৃত আবুল হাসেম তালুকদারের পুত্র। তাকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।
র‌্যাব জানায়, গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন আটককৃত নুরুজ্জামান তালুকদারকে ভুয়া ডাক্তার হিসেবে মতামত দেন। আটক নুরুজ্জামান তালুকদার মানবিক বিভাগ থেকে এইচএসসি পাস করে নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘ দিন যাবত সাধারণ রোগীদের সাথে প্রতারণা করে আসছেন। চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাদারী ডিগ্রী অর্জন না করেও নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা করে থাকেন।
অপরদিকে সোমবার বেলা একটায় কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন এর নেতৃত্বে জেলার গলাচিপা থানাধীন গলাচিপা উপজেলা পরিষদের সামনে হতে বহুল আলোচিত মাদক ব্যবসায়ী হাসান রেজা চৌধুরী (৪৫) @ রাসেল চৌধুরীকে আটক করে র‌্যাব। আটক হাসান রেজা চৌধুরী (৪৫) @ রাসেল চৌধুরী গলাচিপার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল চৌধুরীর বড় ছেলে। আটক হাসান রেজা চৌধুরী (৪৫) @ রাসেল চৌধুরী একজন পেশাদার মাদকসেবী ও মাদক বিক্রেতা। তিনি এলাকায় দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করছেন। তার বিরুদ্ধে গলাচিপা থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আটককৃত আসামীকে পটুয়াখালীর গলাচিপা থানায় হস্তান্তর করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!