কলাপাড়ায় ইএইচডির মাস্ক ও সেলাইন বিতরন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন
কলাপাড়ায় ইএইচডির মাস্ক ও সেলাইন বিতরন

কলাপাড়ায় ইএইচডির মাস্ক ও সেলাইন বিতরন

আপন নিউজ রিপোর্টঃ

ঘূর্ণিঝড় আম্ফানে আশ্রয় কেন্দ্রে মানুষের মাঝে মাস্ক ও সেলাইন বিতরন করা হয়েছে। পার্টনার্স ইন হেলথ এন্ড ডেভেলপমেন্ট (পিএইচডি) কলাপাড়া উপজেলায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা ইএইচডি এর উদ্যোগে মাস্ক এবং ওরসেলাইন বিতরন করেন।

এ প্রকল্প বাস্তবায়নে কনসার্ন ওয়াল্ড ওয়াইড এর সার্বিক তত্ত্বাবধানে ইউকে এইডের অর্থায়নে আইসিডিডিআরবি, ডিআরআরএ,আরএইসএস স্টেপ এবং টেলিনোর হেলথ এর কারিগরি সহায়তায় পিএইচডি বরিশাল বিভাগের জেলার মোট আটটি উপজেলায় বাস্তবায়ন করা হয়েছে।

ঘূর্ণিঝড় আম্ফানের প্রস্তুতিমূলক কার্যক্রম হিসেবে কলাপাড়ার ১২ ইউনিয়নের ১৫৬ টি আশ্রয় কেন্দ্রে সাধারণ মানুষের মাঝে বিতরণের জন্য ২৪০০ মাস্ক ২৪০০প্যাকেট ওরসেলাইন ওই ১২টি ইউনিয়নের চেয়ারম্যানের কাছে পৌঁছে দেয়া হয়।

ইএইচডি প্রক্লপের হেলথ কোঅর্ডিনেটর নূর মোহাম্মদ আপন নিউজ কে জানান, সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর মাঝে সাস্থসেবা পৌছে দিতে ইএইচডি প্রকল্প কাজ করে যাচ্ছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!