তালতলীর ছোটবগী বাজারে নয়টি দোকানে চুরি | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
তালতলীর ছোটবগী বাজারে নয়টি দোকানে চুরি

তালতলীর ছোটবগী বাজারে নয়টি দোকানে চুরি

আমতলী প্রতিনিধিঃ
বরগুনার তালতলী উপজেলার ছোটবগী বাজারের নয়টি দোকানে চুরি সংগঠিত হয়েছে। চোরচক্র তালা ভেঙ্গে দোকানে প্রবেশ করে নগদ টাকা ও মালামাল নিয়ে গেছে। ঘটনা ঘটেছে বুধবার দিবাগত রাতে।
জানাগেছে, উপজেলার ছোটবগী বাজারে বুধবার গভীর রাতে সঙ্গবদ্ধ চোরচক্র নুরু মিয়া, জহিরুল প্যাদা, শম্ভু পাহলান, স্বপন সমাদ্দার, তপন, সুনীল শীল, জাহাঙ্গির হাওলাদার, গিয়াস হাজীর দোকান ও ছোটবগী হাফিজি মাদ্রাসার লাইব্রেরীর তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে দোকান ও মাদ্রাসায় থাকা নগদ টাকা ও মুল্যবান মালামাল নিয়ে গেছে। খবর পেয়ে বৃহস্পতিবার ছোটবগী ইউপি চেয়ারম্যান মোঃ তৌফিকুজ্জামান তনু ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
 ছোটবগী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইউপি সদস্য মোঃ মজিবর বিশ্বাস বলেন, সঙ্গবদ্ধ চোরচক্র বাজারের মাদ্রাসাসহ নয়টি দোকানের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ টাকাসহ মালামাল নিয়ে গেছে। তিনি আরো বলেন, ধারনা করা হচ্ছে মাদক সেবীরা এ ঘটনা ঘটিয়েছে।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!