মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতির মৃত্যুতে গলাচিপা ও কলাপাড়া সংবাদকর্মীদের শোক প্রকাশ | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতির মৃত্যুতে গলাচিপা ও কলাপাড়া সংবাদকর্মীদের শোক প্রকাশ

মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতির মৃত্যুতে গলাচিপা ও কলাপাড়া সংবাদকর্মীদের শোক প্রকাশ

আপন নিউজ রিপোর্টঃ
মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আনিসুর রহমানের মৃত্যুতে গলাচিপা প্রেসক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ক্লাব ও কলাপাড়া সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গভীরভাবে শোকাহত ও মর্মাহত। গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড এক শোক বার্তায় বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণকালীন দেশ ও জাতির এ সংকটময় মুহুর্তে আমরা একজন সহযোদ্ধা কলম সৈনিককে হারালাম এবং মির্জাগঞ্জের সংবাদকর্মীরা হারাল একজন অভিভাবককে। অসময় তার এ চলে যাওয়ায় সাংবাদিক সমাজের অপূরনীয় ক্ষতি হয়ে গেল। এ শোকবার্তায় সভাপতি ও সাধারণ সম্পাদকদ্বয় মরহুম মো. আনিসুর রহমানের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।
সাংবাদিক আনিসুর রহমানের মৃত্যুতে কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের শোক প্রকাশ। 
মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আনিসুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন   কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের আহবায়ক মাইন উদ্দীন আহম্মেদ, সদস্য সচিব গৌতম চন্দ্র হাওলাদার, সাবেক সভাপতি এস,কে রঞ্জন, সদস্য হাজী নাসির উদ্দিন, নাহিদুল হক, রাসেল মোল্লা, মোস্তাফিজু রহমান সুজন মৃধা, ওমর ফারুক, এইচ অর মুক্তা, আরিফ শিকদার, আহম্মেদ পাশা তানভীর, আল আমিন, ইমন আল আহসান, তাজুল ইসলাম আজাদ প্রমুখ।
মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আনিসুর রহমানের মৃত্যুতে কলাপাড়া সাংবাদিক ফোরামের শোক প্রকাশ।
সাংবাদিক আনিসুর রহমানের  মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কলাপাড়া সাংবাদিক ফোরামের সভাপতি মাওলানা আসাদুজ্জামান ইউসুফ, সহ-সভাপতি মোঃ আবুল হাসনাত রিমন, সাধারণ সম্পাদক এস এম আলমগীর হোসেন, সহ-সাধারণ সম্পাদক এস এম ইলিয়াস জাবেদ, দপ্তর সম্পাদক মোঃ নূরুল আমিন, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মাহাতাব হোসেন হাওলাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইনুদ্দিন আল আতিক, সদস্য জসিম উদ্দিন মানিক, সজল বিশ্বাস, ফখরুল আলম, মো: জুলহাস মোল্লা ও রাসেল।
তারা এক শোকবার্তায় বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণকালীন দেশ ও জাতির এই সংকটময় মুহুর্তে আমরা একজন সহযোদ্ধা কলম সৈনিককে হারালাম এবং মির্জাগঞ্জের সংবাদকর্মীরা  হারালো একজন অভিভাবককে।
মহান আল্লাহ পাকের দরবারে দোয়া রইল তাকে জান্নাত বাসী করুন -আমিন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!