কলাপাড়ায় মোবাইল কোর্ট ও মাস্ক বিতরন | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
কলাপাড়ায় মোবাইল কোর্ট ও মাস্ক বিতরন

কলাপাড়ায় মোবাইল কোর্ট ও মাস্ক বিতরন

নয়নাভিরাম গাইন( নয়ন) কলাপাড়া অফিসঃ

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মুখে মাষ্ক না পরার দায়ে কলাপাড়া পৌর শহরের বিভিন্ন স্থানে ৫ ব্যবসায়ীকে ১৫’শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। ১৪ জুলাই মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করা হয়।
এ সময় তিনি বিভিন্ন দোকান মালিক ও কর্মচারীদের সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার বিষয়ে সতর্ক করে সচেতন হওয়ার পরামর্শ দেন। এছাড়াও মাস্ক না পারায় বিভিন্ন ব্যক্তিদের মাঝে শতাধিক মাস্ক বিতরন করেন ও পথচারীদের করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে বিভিন্ন ধরনের সচেতনতা মুলুক পরামর্শ দেন। এবিষয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, করোনা ভাইরাসের মহামারী ঠেকাতে ব্যক্তি ও প্রতিষ্ঠান নিয়ম না মানলে মাঝে মধ্যে মোবাইল কোর্ট পরিচালনা অব্যহত থাকবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!