কলাপাড়ায় মোবাইল কোর্ট ও মাস্ক বিতরন | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে দুই্ ইউপি সদস্যসহ চার জুয়ারী গ্রে/ফ/তা’র আমতলীতে এক কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ; তিন ধর্ষক গ্রে/প্তা’র জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান
কলাপাড়ায় মোবাইল কোর্ট ও মাস্ক বিতরন

কলাপাড়ায় মোবাইল কোর্ট ও মাস্ক বিতরন

নয়নাভিরাম গাইন( নয়ন) কলাপাড়া অফিসঃ

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মুখে মাষ্ক না পরার দায়ে কলাপাড়া পৌর শহরের বিভিন্ন স্থানে ৫ ব্যবসায়ীকে ১৫’শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। ১৪ জুলাই মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করা হয়।
এ সময় তিনি বিভিন্ন দোকান মালিক ও কর্মচারীদের সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার বিষয়ে সতর্ক করে সচেতন হওয়ার পরামর্শ দেন। এছাড়াও মাস্ক না পারায় বিভিন্ন ব্যক্তিদের মাঝে শতাধিক মাস্ক বিতরন করেন ও পথচারীদের করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে বিভিন্ন ধরনের সচেতনতা মুলুক পরামর্শ দেন। এবিষয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, করোনা ভাইরাসের মহামারী ঠেকাতে ব্যক্তি ও প্রতিষ্ঠান নিয়ম না মানলে মাঝে মধ্যে মোবাইল কোর্ট পরিচালনা অব্যহত থাকবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!