শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
তালতলীতে বিদুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু কলাপাড়ায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কর্মীকে কুপিয়ে জখম; আটক-৪ আমতলীতে ১০ কেজি চালের জন্য ভাইয়ের ছেলের ছুরিকাঘাতে কৃষক চাচা খুন মরহুম ইঞ্জিনিয়ার কুতুব উদ্দিন’কে গলাচিপা আ.লীগের শেষ শ্রদ্ধা নিবেদন কলাপাড়া প্রেসক্লাবে পৌর প্যানেল মেয়র হুমায়ুন কবির স্বস্ত্রীক চা-চক্রে মিলিত গলাচিপায় গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার কলাপাড়ায় পারস্পরিক শিখন কর্মসূচী প্রাতিষ্ঠানিকীকরণ প্রকল্পের উপজেলা কর্মশালা নিউজপোর্টাল বন্ধ করাটা আত্মঘাতি হবে-প্রেস ইউনিটি আদালত এখন আমার ভালোই লাগে-চিত্রনায়িকা পরীমনি কলাপাড়ায় অনলাইনে উদ্ভিদ বিক্রি করে সফলতা
কলাপাড়ায় মোবাইল কোর্ট ও মাস্ক বিতরন

কলাপাড়ায় মোবাইল কোর্ট ও মাস্ক বিতরন

নয়নাভিরাম গাইন( নয়ন) কলাপাড়া অফিসঃ

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মুখে মাষ্ক না পরার দায়ে কলাপাড়া পৌর শহরের বিভিন্ন স্থানে ৫ ব্যবসায়ীকে ১৫’শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। ১৪ জুলাই মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করা হয়।
এ সময় তিনি বিভিন্ন দোকান মালিক ও কর্মচারীদের সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার বিষয়ে সতর্ক করে সচেতন হওয়ার পরামর্শ দেন। এছাড়াও মাস্ক না পারায় বিভিন্ন ব্যক্তিদের মাঝে শতাধিক মাস্ক বিতরন করেন ও পথচারীদের করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে বিভিন্ন ধরনের সচেতনতা মুলুক পরামর্শ দেন। এবিষয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, করোনা ভাইরাসের মহামারী ঠেকাতে ব্যক্তি ও প্রতিষ্ঠান নিয়ম না মানলে মাঝে মধ্যে মোবাইল কোর্ট পরিচালনা অব্যহত থাকবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!