কলাপাড়ায় শিক্ষার্থীরা পেলো শিক্ষা উপকরণ | আপন নিউজ

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে সভাপতি আতিক, সম্পাদক রায়হান; প্রভাতি জনকল্যাণ সংস্থা’র পূর্ণাঙ্গ কমিটি গঠন আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের পাঁচ সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় চাঁদাবাজির অভিযোগে ইউপি সদস্য সহ ৪ জনের বিরুদ্ধে মামলা কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী
কলাপাড়ায় শিক্ষার্থীরা পেলো শিক্ষা উপকরণ

কলাপাড়ায় শিক্ষার্থীরা পেলো শিক্ষা উপকরণ

আপন নিউজ ডেস্কঃ

কলাপাড়ায় ৯৩ জন ক্ষুদ্র নৃ গোষ্ঠীর শিক্ষার্থীকে নগদ টাকা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শিক্ষা উপকরণ তুলে দেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব এমপি।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কলাপাড়া সিপিপি’র সহকারী পরিচালক মো. আসাদুজ্জামান খান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াস খান রানা, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মো. হুমায়ুন কবীর, টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু, ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম ও কলাপাড়া হিসাব রক্ষণ কর্মকর্তার কার্যালয়ের অডিটর মংখেলা প্রমুখ।
এছাড়াও একই সময় কলাপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেীকিদারদের খাদ্য সহায়তা প্রদান এবং সমাজ সেবা অধিদপ্তর থেকে বিভিন্ন আবাসন কেন্দ্রের দরিদ্রদের ক্ষুদ্র ঋণের চেক বিতরণ করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!