বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

প্রধান সংবাদ
তিন ঘন্টার ব্যবধানে আমতলী হাসপাতালে করোনা ইউনিটে দুইজনের মৃত্যু অভ্যন্তরীন কোন্দলের জের ধরে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন গলাচিপায় কঠোর লকডাউনে তৎপর প্রশাসন ও সেনাবাহিনী গলাচিপায় টানা বর্ষণে তলিয়ে গেছে নিম্নাঞ্চল নলছিটিতে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কলাপাড়ায় মিলাদ ও দোয়া করোনায় সাত মাসের অন্তঃসত্ত্বা ঝালকাঠী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মৃত্যু সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে কলাপাড়ায় মিলাদ ও দোয়া গলাচিপায় হস্তান্তরের আগেই ফায়ার সার্ভিস ভবনের দেয়ালে ফাটল অতিবর্ষণে আমতলীতে ভয়াবহ জলাবদ্ধতা; তলিয়ে গেছে মাছের ঘের ও আমনের বীজতলা
গলাচিপায় ৭০ কি.মি. পল্লী বিদ্যুতায়ন অনুষ্ঠানের শুভ উদ্বোধন

গলাচিপায় ৭০ কি.মি. পল্লী বিদ্যুতায়ন অনুষ্ঠানের শুভ উদ্বোধন

সঞ্জিব দাস, গলাচিপাঃ

পটুয়াখালীর গলাচিপায় পল্লী বিদ্যুতায়ন অনুষ্ঠানের শুভ উদ্বোধন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ। শেখ হাসিনার সরকার-উন্নয়নের সরকার। এ শ্লোগানকে সামনে রেখে পটুয়াখালীর গলাচিপায় বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলার গেলাখালী ইউনিয়নের চরসুহরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গলাচিপা-দশমিনা নির্বাচনী এলাকার সংসদ সদস্য এস.এম. শাহাজাদা মহোদয় বিদ্যুতায়ন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। এস.এম. শাহাজাদা তাঁর বক্তব্যে বলেন শেখ হাসিনার সরকার-উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আপনারা সবাই নৌকা মার্কায় ভোট দিবেন। কেউ বিদ্যুৎ বিহীন থাকবেন না। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ স্বয়ংসম্প‚র্ণ দেশ হিসেবে বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়াবে। এ মিশনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনা দৃঢ় প্রত্যয় নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, বিএনপি-জামাতের নৈরাজ্য সৃষ্টি কারীদের প্রতিহত করা ও জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ দমন করার জন্য আপনারা সর্বদা সজাগ থাকবেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহিন শাহ, উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর সন্তোষ দে, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম, সহ-সভাপতি হাজী মু. মজিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজামউদ্দিন মোল্লা, পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী মাইনুদ্দিন আহমেদ, চিকনিকান্দি ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ, গোলখালী ইউপি চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ খালেক মিয়া, সাধারন সম্পাদক আঃ হালিম হাওলাদার, পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মো. মাজহারুল ইসলাম চৌধুরী, এলাকা পরিচালক সমিত্র সরকার প্রমুখ। উল্লেখ্য গোলখালী ইউনিয়নের বিভিন্ন গ্রামে ২৫ কি.মি., পানপট্টি ইউনিয়নে ২৭ কি.মি. ও গজালিয়া ইউনিয়নে ১৮ কি.মি. সর্বমোট ৭০ কি.মি বিদ্যুতের লাইনের সংযোগ দেওয়ার শুভ উদ্বোধন করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!