কলাপাড়ায় ধান কাটা নিয়ে সংঘর্ষে আহত-১২ | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

প্রধান সংবাদ
তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত
কলাপাড়ায় ধান কাটা নিয়ে সংঘর্ষে আহত-১২

কলাপাড়ায় ধান কাটা নিয়ে সংঘর্ষে আহত-১২

আপন নিউজ, কলাপাড়া অফিসঃ 
কলাপাড়ায় বিরোধীয় জমির ধান কাটাকে কেন্দ্র করে হামলা ও সংঘর্ষে অন্তত নারীসহ ১২ জন আহত হয়েছে। শুক্রবার (২০ ডিসেম্বর) সকালে ৯ টায় উপজেলার ধানখালী ইউনিয়নের ছৈলাবুৃনিয়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহতদের মধ্যে বাবুল হাওলদার (৪০), নিজাম হাওলদার (৩৫), কাশেম হাওলাদার (৩৫), মিরাজ ফকির (২৫), আবুল হাওলদার (৩০), মোসা: রিমা বেগম (২২), রোজিনা বেগম (৩০) কে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আলতাফ মাতব্বর, দলিল মাতুব্বর
রিপন মাতুব্বর সহ ১৫/২০ জন তাদের উপর হামলা চালায়।
সকালে আলতাফ লোকজন নিয়ে জমির ধান কাটতে গেলে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সশস্ত্র সংঘর্ষে রুপ নেয়। প্রায় ৩৫ মিনিট ধরে চলে এ সংঘর্ষ ও  হামলা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!