বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
তিন ঘন্টার ব্যবধানে আমতলী হাসপাতালে করোনা ইউনিটে দুইজনের মৃত্যু অভ্যন্তরীন কোন্দলের জের ধরে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন গলাচিপায় কঠোর লকডাউনে তৎপর প্রশাসন ও সেনাবাহিনী গলাচিপায় টানা বর্ষণে তলিয়ে গেছে নিম্নাঞ্চল নলছিটিতে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কলাপাড়ায় মিলাদ ও দোয়া করোনায় সাত মাসের অন্তঃসত্ত্বা ঝালকাঠী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মৃত্যু সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে কলাপাড়ায় মিলাদ ও দোয়া গলাচিপায় হস্তান্তরের আগেই ফায়ার সার্ভিস ভবনের দেয়ালে ফাটল অতিবর্ষণে আমতলীতে ভয়াবহ জলাবদ্ধতা; তলিয়ে গেছে মাছের ঘের ও আমনের বীজতলা
কলাপাড়ায় সাজানো ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

কলাপাড়ায় সাজানো ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নূরুল আমিনঃ

কলাপাড়ায় সাজানো ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগ দায়ের মাধ্যমে অন্যায়ভাবে হয়রানী করার প্রতিবাদে শনিবার (৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় কলাপাড়া সাংবাদিক ফোরাম কার্যালয় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার চাকামইয়া ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ৩নং ওয়ার্ড আ.লীগের সভাপতি অবসর প্রাপ্ত শিক্ষক মো: আনোয়ার হোসেন। কলাপাড়া সাংবাদিক ফোরাম সভাপতি মাওলানাা আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো: আনোয়ার হোসেন বলেন, ৪ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১১ টার সময় উপজেলার ১নং চাকামইয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের শান্তিপুর গ্রামে আমার আপন চাচাত ভাই আমিনুল ইসলামকে পিটিয়ে আহত করা হয়েছে মর্মে আমিসহ আমার ভাই আ: রাজ্জাক হাওলাদার (৫০), আমার অপর চাচাতো ভাই মো: খলিলুর রহমান (৩৫) এবং বর্তমান ইউপি সদস্য মো: মিজানুর রহমান হাওলাদারসহ ৪ জনকে আসামী করে কলাপাড়া থানায় একটি ভিত্তিহীন অভিযোগ দায়ের করেন। মারামারি ও মামলার কথা উল্লেখ্য করে বিভিন্ন পত্রপত্রিকা ও অনলাইন নিউজপোর্টালে সাংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদটি উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা ভিত্তিহীন দাবী করে তীব্র প্রতিবাদ করে তিনি বলেন, প্রকৃত ঘটনা হল, থানায় অভিযোগ দায়েরকারী বাদী এবং বিবাদী পক্ষের যৌথ মালিকানা জমি নিয়ে দেওয়ানী আদালতে মামলা চলমান আছে। উক্ত বিরোধীয় জমিতে আমাদের সাথে কোন আলোচনা বা ফয়সালা না করে মো: আমিনুল ইসলাম জমি রোপন করতে গেলে আমার ভাই আ: রাজ্জাক তাকে মৌখিকভাবে নিষেধ করে। তাতে আমিনুল ইসলাম তাকে নানা রকম অশ্লীল ভাষায় গালি গালাজ করতে থাকলে আমার অপর চাচাতো ভাই মো: খলিলুর রহমান বলেন আপনি মুরব্বীর সাথে এভাবে খারাপ ভাষা ব্যবহার করেন কেন? এতে আমিনুল ইসলাম উত্তেজিত হয়ে তাকে মারতে আসে এবং এ নিয়ে দু জনের মধ্যে সামান্য ঠেলা ঠেলি হয়। যা বর্তমান ইউপি সদস্য মো: মিজানুর রহমান স্থানীয়ভাবে ফয়সালা করার চেষ্টা করলে উল্লেখিত আমিনুল ইসলাম স্থানীয় গ্রাম্য শালিশ না মেনে বেট দিয়া নিজের মাথা কেটে কলাপাড়া হাসপাতালে ভর্তি হয় এবং আমাদেরকে অন্যায় ভাবে হয়রানী করার উদ্দেশ্যে এ অভিযোগ দায়ের করেন। প্রকৃত পক্ষে এ ধরনের কোন রক্তপাতের ঘটনা বা মারামারির ঘটনা ঘটে নাই এবং শ্লীলতাহানীর শ্রশ্নই আসে না। অভিযোগে বর্নিত সমস্ত বিবরন অসত্য এবং বানোয়াট। বিষয়টি সরেজমিনে তদন্ত করে সত্য ঘটনা প্রকাশ করার জন্য তিনি অনুরোধ জানান।
এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চাকামইয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মো: মিজানুর রহমান সহ কলাপাড়া সাংবাদিক ফোরামের সদস্যবৃন্দ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!