কলাপাড়ায় মামলা করে বিপাকে; আসামীদের হুমকিতে ঘুম হারাম বাদীর | আপন নিউজ

শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

কলাপাড়ায় মামলা করে বিপাকে; আসামীদের হুমকিতে ঘুম হারাম বাদীর

কলাপাড়ায় মামলা করে বিপাকে; আসামীদের হুমকিতে ঘুম হারাম বাদীর

আপন নিউজ রিপোর্ট।।

কলাপাড়ায় মামলা করে বিপাকে পড়েছে বাদী। আসামীদের প্রাণনাশের হুমকিতে রাতের ঘুম হারাম হয়ে গেছে মামলার বাদী মো: তোফাজ্জল হাওলাদারের।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হলদীবাড়িয়া গ্রামের আমীর হোসেন হাওলাদারের ছেলে মো: তোফাজ্জল হাওলাদারের তার বাড়িতে গত ৮ সেপ্টেম্বর বিদ্যুৎ সংযোগের লাইন টানার জন্য বিদ্যুতের লোকজন আসলে আসামীরা সম্পূর্ণ অন্যায় ভাবে তার বসত ঘরের উপর দিয়ে আসামিদের বসত বাড়িতে বিদ্যুতের লাইন নেওয়ার চেষ্টা করলে তোফাজ্জেল তাদের বাধা দেয়।এবং বিদ্যুতের লোকজনদের বাড়ির যেকোনো পাশ দিয়ে লাইন টানার জন্য অনুরোধ করলে একই গ্রামের এরশাদ উল্লাহ (৩৫), তার ভাই মো: মহিবুল্লাহ (৩০), তার পিতা আবুল কালাম মৃধা, মৃত আ: হাকিম মৃধার ছেলে মো: জাহাঙ্গীর মৃধা ও মো: ওমর আলী হাওলাদারের ছেলে মো: বশার হাওলাদার দেশীয় অস্ত্র দিয়ে তোফাজ্জেল (৪৫), তার স্ত্রী সালমা বেগম (৩৫) ও তার ছেলে আবু সালেহ (১৫) কে কুপিয়ে জখম করে। এছাড়াও তাদের কুপিয়ে জখম করে ঘরবাড়ি ভাংচুর করা হয়। এসময় ঘরে থাকা ৩০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তোফাজ্জেল হাওলাদার বাদী হয়ে মামলা দায়ের করেন।

বিজ্ঞ আদালতে প্রধান আসামী এরশাদ উল্লাহ ছাড়া অন্য আসামীরা হাজির হলে বিজ্ঞ আদালত অন্য আসামীদের জামিন দেয়। ওই আসামীরা জামিনে এসে তোফাজ্জল সহ তার পরিবার ও সাক্ষীদের প্রাণনাশের এবং ঘরবাড়ি জ্বালিয়ে দেয়া সহ মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে।
তোফাজ্জল কোন উপায় না পেয়ে কলাপাড়া সাংবাদিক ফোরামে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আবুল কালাম মৃধা তোফাজ্জল সহ ওই গ্রামের নয় পরিবারের কাছ থেকে বিদ্যুৎ লাইনের নাম করে পাঁচ হাজার টাকা তিন শত টাকা করে নেওয়া হয়েছে বলে অভিযোগ রয়েছে। এ ব্যপারে মামলার তদন্ত কর্মকর্তা কলাপাড়া থানার এস আই জাকির হোসেন বলেন, প্রধান আসামী এরশাদ উল্লাহ কে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!