কলাপাড়ার চাকামইয়ার চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামতের সংবাদ সম্মেলন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন
কলাপাড়ার চাকামইয়ার চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামতের সংবাদ সম্মেলন

কলাপাড়ার চাকামইয়ার চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামতের সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিবেদকঃ
কলাপাড়ার চাকামইয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামত হাওলাদার শনিবার বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন।
এসময় তিনি তার লিখিত বক্তব্যে বলেন, টিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু ও তার স্ত্রী বিএনপি নেত্রী এলিজা বেগমকে দিয়ে চাকামইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করাবেন। একারণে মশিউর রহমান শিমুর গঠিত ক্যাডার ভাইয়া বাহিনী চাকামইয়ায় চালাচ্ছে সন্ত্রাসী কর্মকান্ড। যখন তখন ওই বাহিনী রামদা নিয়ে মহড়া দেয়। সাধারণ মানুষ এ কারণে ভীত-সন্ত্রস্ত রয়েছে। স্লোইস দখল, অটোস্ট্যান্ড দখল ও চাঁদাবাজিতে লিপ্ত রয়েছে। এখন এ বাহিনীর কারণে চাকামইয়া ইউনিয়নের সকল মানুষ তটস্থ থাকছে। লিখিত বক্তব্যে তিনি আরও জানান,মিজান, হাবিব, রিয়াদ, নেসার, খলিল, জহিরুলসহ ১৫-২০ জনের একটি বাহিনী চাকামইয়া ইউনিয়নে সন্ত্রাসের রাজত্ব কায়েম করছে। হুমায়ুন কবির কেরামত আরও দাবি করেন, যে তার ভাবমূর্তি ক্ষুন্ন করতে শিমুর পালিত অটোচালক, ভাড়াটে হোন্ডা চালকদের জড়ো করে তার ভাবমূর্তি ক্ষুন্ন করতে মানববন্ধন করানো হয়েছে। বর্তমানে চাকামইয়া ইউনিয়নের সাধারণ মানুষের শান্তি ফিরিয়ে দিতে ভাইয়া বাহিনীর তান্ডব বন্ধে আইনি সহায়তা চেয়েছেন। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শিমু জানান, নিজের অপকর্ম ঢাকতে তার উপরে মিথ্যা অভিযোগ চাপিয়ে দেয়া হচ্ছে। এটি মূল ঘটনা আড়াল করার চেষ্টা। তার কোন বাহিনী নেই। এলিজা বেগম বলেন, এখন আমার পরিচয় আমি চেয়ারম্যানের স্ত্রী এবং আমার স্বামী আওয়াাামী লীগ পরিবারের সন্তান তাই আমার বিএনপি করার প্রশ্নই আসে না, আমি চাকামইয়া ইউনিয়ন থেকে নির্বাচন করব এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান কেরামত হাওলাদার তার অপকর্ম ঢাকতে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!