বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

প্রধান সংবাদ
তিন ঘন্টার ব্যবধানে আমতলী হাসপাতালে করোনা ইউনিটে দুইজনের মৃত্যু অভ্যন্তরীন কোন্দলের জের ধরে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন গলাচিপায় কঠোর লকডাউনে তৎপর প্রশাসন ও সেনাবাহিনী গলাচিপায় টানা বর্ষণে তলিয়ে গেছে নিম্নাঞ্চল নলছিটিতে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কলাপাড়ায় মিলাদ ও দোয়া করোনায় সাত মাসের অন্তঃসত্ত্বা ঝালকাঠী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মৃত্যু সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে কলাপাড়ায় মিলাদ ও দোয়া গলাচিপায় হস্তান্তরের আগেই ফায়ার সার্ভিস ভবনের দেয়ালে ফাটল অতিবর্ষণে আমতলীতে ভয়াবহ জলাবদ্ধতা; তলিয়ে গেছে মাছের ঘের ও আমনের বীজতলা
কলাপাড়ায় ধর্ষন বিরোধী মানববন্ধন

কলাপাড়ায় ধর্ষন বিরোধী মানববন্ধন

বিশেষ প্রতিবেদক।।

দেশব্যপী ধর্ষন ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে কলাপাড়ায় মানববন্ধন করেছে ধুলাস্বরের সর্বস্তরের ছাত্র-জনতা। রবিবার শেষ বিকালে উপজেলার বাবলাতলা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীসহ কয়েকশ মানুষ উপস্থিত ছিলেন। এসময় বক্তব্য রাখেন ধুলাসার ইউপি সদস্য নেছার উদ্দীন, শিক্ষার্থী সাব্বির ও নিয়াজ মাহমুদ। এর আগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
বক্তারা ধারাবাহিক ধর্ষন, নারীর প্রতি সহিংসতা, নির্যাতন, নিপীড়ন ও যৌন হয়রানির বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তোলার পাশাপাশি অভিভাবকদের সচেতন হবার দাবী জানান। এসময় ঘরের বাইরে স্বাভাবিক পরিবেশে চলাচলের নিরাপত্তার গ্যারন্টি ও দোষীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবী করেন তারা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!