কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা; স্বামী আটক | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা; স্বামী আটক

কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা; স্বামী আটক

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের লস্করপুর গ্রামের এমাদুলের স্ত্রী সালমা(২২)  নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
ওই গৃহবধূর ১১ মাসের একটি শিশু সন্তান রয়েছে।
রবিবার রাত সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, রাতে স্বামীর সাথে ঝগড়া করে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে স্থানীয়রা ধারণা করছে। কলাপাড়া থানার পুলিশ সোমবার সকালে ওই বাড়ি থেকে গৃহবধূর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পরই স্বামী এমাদুল কে আটক করে পুলিশ।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ময়নাতদন্ত করা হবে, এ ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে, তবে তার মৃত্যু কিভাবে হয়েছে ময়না তদন্ত না করা পর্যন্ত বলা যাচ্ছে না।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!