কলাপাড়ায় দলীয় কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে উপহার বিতরন করলেন কেন্দ্রীয় নেতা | আপন নিউজ

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
কলাপাড়ায় দলীয় কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে উপহার বিতরন করলেন কেন্দ্রীয় নেতা

কলাপাড়ায় দলীয় কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে উপহার বিতরন করলেন কেন্দ্রীয় নেতা

রাসেল মোল্লাঃ

নভেল করোনাভাইরাসের প্রার্দুভাবে মানুষ যখন লকডাউনে ঘরে তখন কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে হাজির হয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদ্য বিদায়ী সহ-সম্পাদক কলাপাড়ার কৃতি সন্তান এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ।
তিনি কুয়াকাটা সমুদ্র উপকুলীয় এলাকা সহ কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মহীন দরিদ্র নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে নিজ হাতে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন। গত ১০দিন ধরে এলাকায় অবস্থান করে এসব খাদ্য সহায়তা দিয়ে গত সপ্তাহে ঢাকা চলে গেছেন। সেখান থেকে নিজ দলীয় নিম্ন মধ্যবিত্ত নেতাকর্মীদের পরিচয় গোপন রেখে কলাপাড়া উপজেলা বিভিন্ন ইউনিয়নে তার প্রতিনিধি দিয়ে নেতাকর্মীদের বাড়িতে তার উপহার পৌঁছে দিচ্ছে। এ উপহারের তালিকায় রয়েছে চাল ১০কেজি, আলু ৫ কেজি, ডাইল ১কেজি, পিয়াজ ২কেজি, তেল ১কেজি, লবন ১কেজি, সাবান সহ-নানা ধরনের খাদ্য সামগ্রী উপহার।
এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামীযুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ভাই এর আহবানে মহামারি করোনায় কর্মহীন কলাপাড়া, কুয়াকাটা ও রাঙ্গাবালীর সাধারন মানুষের কাছে খাদ্যসামগ্রী বিতরণ করে গত সপ্তাহে ঢাকায় এসেছি। এসে শুনি কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে আমাদের দলীয় নিম্ন মধ্যবিত্ত নেতাকর্মী (মুজিব প্রেমী) পরিবার গুলো অসহায় অবস্থায় আছে তাই আমার সাধ্য মত আমার প্রতিনিধি দিয়ে তাদের বাড়ি বাড়ি গিয়ে তাদের পরিচয় গোপন রেখে উপহার পৌঁছে দেওয়ার ব্যাবস্থা করছি মাত্র। আমি আপনাদের মাধ্যমে আমাদের দলীয় বিত্তবান নেতাদের অসহায় কর্মহীন কর্মীদের ও দরিদ্র মানুষের পাশে এসে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!