আমতলীতে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত; আটক-২ | আপন নিউজ

শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন
আমতলীতে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত; আটক-২

আমতলীতে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত; আটক-২

আমতলী প্রতিনিধিঃ

আমতলী উপজেলার টেপুরা গ্রামে বুধবার দুপুরে প্রতিপক্ষের হামলার পাঁচজন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত পাঁচ জনকেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনার সাথে জড়িত আনোয়ার হোসেন ও তার স্ত্রী সালেহা পারভীনকে পুলিশ আটক করে চিকিৎসার জন্য পুলিশী হেফাজতে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যায়।
স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার টেপুরা গ্রামের জহিরুল ইসলাম ও ইব্রাহিম মাতুব্বরের মধ্যে এক একর ৭৪ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় উভয় পক্ষ আমতলী থানায় অভিযোগ দেন। বুধবার আমতলী থানার এসআই শুভ বাড়ৈ ঘটনা তদন্তে ঘটনাস্থলে যান। তদন্তে শেষে দুপুর ১২ টার পুলিশ ঘটনাস্থল থেকে চলে আসে। এর পরপরই ইব্রাহিম মাতুব্বরের পক্ষ নিয়ে আনোয়ার হোসেন ও তার স্ত্রী সালেহা বেগম আকস্মিক জহিরুল ইসলামসহ তার লোকজনের ওপর ধারালো দা এবং ছুরি দিয়ে হামলা চালায়। এতে নিরুজা বেগম, আফরোজা বেগম,শাহনাজ, রাসেল ও জাহিরুল ইসলাম গুরুতর আহত হয়। পরে আনোয়ার হোসেন ও তার স্ত্রী সালেহা পারভীন প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেরা নিজেদেরকে কুপিয়ে গুরুতর জখম করে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। গুরুতর আহতদেরকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুমন খন্দকার গুরুতর আহতদেরকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছেন। এদিকে খবরর পেয়ে সহকারী পুলিশ সুপার সৈয়দ রবিউল ইসলাম ও ওসি শাহ আলম হাওলাদার হাসপাতাল যান। ওই সময় তারা আনোয়ার ও তার স্ত্রী সালেহা পারভীনকে আটক করে পুলিশী হেফাজতে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান।
প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, আকস্মিক ভাবে আনোয়ার ও তার স্ত্রী সালেহা পারভীন প্রতিপক্ষ নিরুজার উপর হামলা চালায়। তাকে রক্ষায় শাজনাজ, আফরোজা, রাসেল ও জহিরুল এগিয়ে গেলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তারা আরো বলেন, পাঁচ জনকে কুপিয়ে আহত করার পরে প্রতিপক্ষকে ফাঁসাতে তারা নিজেরা নিজেদেরকে কুপিয়ে জখম করে।
আমতলী থানার এসঅই শুভ বাড়ৈ বলেন, বিরোধীয় জমির তদন্ত শেষে চলে আসার পর আনোয়ার হোসেন ও স্ত্রী সালেহা বেগম প্রতিপক্ষ জহিরুল ইসলামসহ তার লোকের উপর হামলা করে পাচজনকে আহত করেছে।
হামলায় আহত শাহনাজ বেগম বলেন, ইব্রাহিম মাতুব্বরের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ রয়েছে। ইব্রাহিম মাতুব্বর আনোয়ার হোসেন ও তার স্ত্রী সালেহা পারভীনকে দিয়ে আমাদের লোকজনের উপর হামলা করিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
অভিযুক্ত ইব্রাহিম মাতুব্বর তার সংশ্লিষ্টতার কথা অস্বীকার করে বলেন, ছালেহা পারভীনের জমি জহিরুল মাতুব্বর জোড় করে দখল করার চেষ্টা করছিল। এর সময় সালেহা পারভীন ও তার স্বামী আনোয়ার তাদের ওপর হামলা করেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনার সাথে জড়িত আনোয়ার ও তার স্ত্রী সালেহা পারভীনকে আটক করে পুলিশ হেফাজতে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!