আমতলীতে ঐতিহাসিক ৭ মার্চ পালন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
আমতলীতে ঐতিহাসিক ৭ মার্চ পালন

আমতলীতে ঐতিহাসিক ৭ মার্চ পালন

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বরগুনার আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহাসির ৭ মার্চ পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্য ছিল জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতার ভাস্কর্যে পুস্পস্তবক অর্পণ, কবিতা আবৃতি, ভাষণ প্রতিযোগীতা, আলোচনা সভা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মজীবন নিয়ে নাটক ম ায়ন।
রবিবার সকালে আমতলী পৌরসভা প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করে। পরে আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট এম এ কাদের মিয়া, সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান মোসাঃ তামান্না আফরোজ মনি, প্রাণী সম্পদ কর্মকর্তা অভিজিৎ কুমার মোদক, কৃষি অফিসার সিএম রেজাউল করিম, ওসি মোঃ শাহ আলম হাওলাদার, অবসরপ্রাপ্ত অধ্যাপক মোঃ শাহজাহান কবির ও অ্যাডভোকেট একেএম সামসুদ্দিন আহম্মেদ সানু প্রমুখ।
সভায় বক্তারা রেসকোর্স ময়দানের ৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষনের তাৎপর্য তুলে ধরেন এবং  বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের মাধ্যমেই বাংলাদেশ স্বাধীন হয়েছে বলে উল্লেখ করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!