সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

বাংলাদেশ ব্যাংকের সাবেক এজিএম করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন

বাংলাদেশ ব্যাংকের সাবেক এজিএম করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন

সঞ্জিব দাস, গলাচিপাঃ বাংলাদেশ ব্যাংকের (অব) এজি এম হারুন-অর-রশিদ মিয়া করোনায় আক্রান্ত হয়ে ১৫ আগস্ট রোববার রাত ১১টায় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল­াহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।




মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি এক পুত্র ও স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বেলা ১১টায় জানাজা শেষে মরহুমের নিজ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

হারুন-অর-রশিদ ১৯৪৬ সালে গলাচিপার কলাগাছিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড কুমারখালি গ্রামে জন্মগ্রহণ করেন। পরবর্তীতে তিনি গলাচিপা পৌরসভার ৬ নং ওয়ার্ডে মুসলিমবাগের বাসিন্দা ও সিনিয়র সাংবাদিক মু.খালিদ হোসেন মিলটনের ভগ্নিপতি।

তার মৃত্যুতে পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি), উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা প্রশাসন, গলাচিপা প্রেক ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় গভীর শোক প্রকাশ করেন।

এছাড়াও সকল সাংবাদিক সদস্যগণ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সুশিল সমাজের বিভিন্ন ব্যাক্তিবর্গ বনিক সমিতির ব্যবসায়ীগণ গভীর শোক প্রকাশ ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!