কলাপাড়ায় সাংবাদিকদের সাথে সাবেক ছাত্রলীগ নেতা সুজন মোল্লা’র মতবিনিময় | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে সাবেক ছাত্রলীগ নেতা সুজন মোল্লা’র মতবিনিময়

কলাপাড়ায় সাংবাদিকদের সাথে সাবেক ছাত্রলীগ নেতা সুজন মোল্লা’র মতবিনিময়

আপন নিউজ অফিসঃ আসন্ন কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত হয়ে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করতে চান সাবেক ইউপি চেয়ারম্যান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মাহমুদুল হাসান সুজন মোল্লা।





তিনি নির্বাচনের তফসিল ঘোষণার আগেই বিভিন্ন রকম সামাজিক, রাজনৈতিক কর্মকান্ড এবং বিভিন্ন দিবসকে কেন্দ্র করে সরব রয়েছেন নির্বাচন মাঠে। প্রতিদিনের কর্মকান্ডের অংশ হিসাবে শনিবার দিনভর টিয়াখালী ইউনিয়নের ভোটারদের সাথে কুশল বিনিময় শেষে শনিবার রাত ৮টায় কলাপাড়া সাংবাদিক ফোরাম কার্যালয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় আসন্ন টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাবার আশাবাদ ব্যক্ত করেন।

সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি সুজন মোল্লা বলেন, ছাত্রলীগের রাজনীতি সুবাদে চার দলীয় জোট বিএনপি-জামায়াত সরকারের ষড়যন্ত্রের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে বহু মামলা ও হামলার শিকার হয়েছি। আওয়ামীলীগের দু:সময়ে সহযোগী সংগঠনের কর্মী হিসাবে সংক্রিয় ভূমিকা পালন করেছি।

তিনি আরও বলেন, ১৯৯৪ সালে কলাপাড়া উপজেলা শাখার ছাত্রলীগ সদস্য থেকে ছাত্র রাজনীতিতে হাতে খড়ি। এরপর ১৯৯৯ সালে সাংগঠনিক সম্পাদক, ২০০৩ সালে সাধারণ সম্পাদক, ২০১০ সালে সভাপতি নির্বাচিত হয়ে দক্ষতার সাথে সংগঠনের সকল কার্যক্রম সফলভাবে পালন করেছে। ২০১১ সালে টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে জেলার সর্বকনিষ্ট চেয়ারম্যান নির্বাচিত হই। আমার দায়িত্বকালে টিয়াখালী ইউনিয়নে সন্ত্রাস চাঁদাবাজি, ভূমিদস্যু,শালিস বানিজ্য বন্ধ ও সরকারি খাল দখল মুক্ত ছিল। আমার নিজ এলাকায় মোল্লাবাড়ি পূর্ব টিয়াখালী প্রাথমিক রেজিস্টার্ড বিদ্যালয়, ও আলহাজ্ব মাহবুবুর রহমান রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ শিক্ষা প্রতিষ্ঠান দুইটি সরকারিকরণ করেন। এছাড়া তিনি নিজ এলাকায় পূর্ব টিয়াখালী কাদরিয়া দ্বীনিয়া কমপ্লেক্স, শিকদার বাড়ি কাদরিয়া দ্বীনিয়া কমপ্লেক্স ও জামে মসজিদ প্রতিষ্ঠা করেন।

তিরি এও বলেন, ২০১৬ সালে টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃর্ণমূলে সর্বাধিক ভোট পেয়েও নৌকার প্রতিক পাইনি, এ ব্যাপারে আমি বাংলাদেশ আওয়ামী লীগ দপ্তর সম্পাদক বরাবর একটি আবেদন করেছি। আমার এলাকায় আসলে টিয়াখালীর জনগণ আমার বাসা ঘেরাও করেছে, তারা আমাকে স্বতন্ত্র নির্বাচন করতে অনুরোধ জানালো, তাদেরকে আমি বলে দিয়েছিলাম যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকার বিরুদ্ধে যাব না এবং যায়নি।

অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে মানবতা ‘জননী’ দেশ রত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার সংগ্রামে জীবন বাজী রেখে কাজ করে যাবেন বলে তিনি জানিয়েছেন।

এ মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহাজাদা মোল্লা, আওয়ামী নেতা জামাল মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ মোল্লা, যুবলীগ নেতা মশিউর রহমান, ছাত্র নেতা নাসির, কলাপাড়া সাংবাদিক ফোরাম’র সকল সদস্যসহ টিয়াখালী ইউনিয়নের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!