গলাচিপায় বিটিএফ স্কুলের শতভাগ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের এমপির সংবর্ধনা | আপন নিউজ

শনিবার, ০২ মার্চ ২০২৪, ০১:১১ অপরাহ্ন

গলাচিপায় বিটিএফ স্কুলের শতভাগ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের এমপির সংবর্ধনা

গলাচিপায় বিটিএফ স্কুলের শতভাগ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের এমপির সংবর্ধনা

সঞ্জিব দাস,গলাচিপাঃ আজকের শিশুরাই, আগামীর পৃথিবীর সু-নাগরিক ও দেশের গৌরব অক্ষুন্ন রাখবে। ২০ মার্চ সোমবার বিকেলে উপজেলা প্রশাসন পরিচালিত বাংলাদেশ- তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুল (বিটিএফ) এর ২০২২ শিক্ষাবর্ষের পঞ্চম শ্রেণির বৃত্তিপ্রাপ্ত শতভাগ শিক্ষার্থীদের উপজেলা পরিষদ হলরুমে সংবর্ধনা প্রদান করা হয়।

স্কুলের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ফুল ও ক্রেস্ট বিতরন করেন ১১৩-পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা। মূখ্য সঞ্চালক হিসেবে বক্তব্য রাখেন, স্কুলের অধ্যক্ষ ইউএনও’র সহধর্মীনি ডা: জান্নাতুল নাঈম আইভী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.শাহিন শাহ্, সহকারী পুলিশ সুপার মোর্শেদ তোহা, অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন, উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, গলাচিপা সদর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন টুটু‌ প্রমুখ।

ক্রেস্ট প্রদানের পূর্বে স্কুলের প্রতিষ্ঠাতা আবুল কাশেম মোঃ মহিউদ্দিনের পক্ষ থেকে কৃতী শিক্ষার্থীদের ফুলের পাপড়ি দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য মু. খালিদ হোসেন মিলটন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, স্কুলের উপাধ্যক্ষ মো: সাইফুল ইসলাম। সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, রাইসা, জোহিন মহসিন ও অনান্য শিক্ষার্থীরা। সংবর্ধনা শেষে স্কুল কর্তৃপক্ষ, অধ্যক্ষ ও নির্বাহী অফিসার ২০ জন কৃতী শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

প্রধান অতিথি সংসদ সদস্য এস এম শাহজাদা শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, আগামীতে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় নিজেদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

উক্ত অনুষ্ঠানে সকল অভিভাবকসহ সুধীবৃন্দ অংশ নেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!