ভারতে প্রশিক্ষণরত অবস্থায় ইউএনও’র মৃত্যু | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
ভারতে প্রশিক্ষণরত অবস্থায় ইউএনও’র মৃত্যু

ভারতে প্রশিক্ষণরত অবস্থায় ইউএনও’র মৃত্যু

আমতলী প্রতিনিধিঃ মিড ক্যারিয়ার প্রশিক্ষণে গিয়ে আমতলী উপজেলার চুনাখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসেম মাষ্টারের ছেলে বাউফল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। রবিবার বেলা সাড়ে ১১ টায় ভারতের মুশরী লালবাহাদুর শাস্ত্রি প্রশাসনিক একাডেমিতে প্রশিক্ষণরত অবস্থায় তিনি মারা যান। আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তার এমন অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানাগেছে, উপজেলার চুনাখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মাষ্টারের একমাত্র ছেলে ৩৩ তম বিসিএস’এ প্রশাসনিক ক্যাডার পদে যোগদান করেন। এরপর থেকে তিনি নিষ্ঠার সাথে সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। ২০২১ সালে তিনি পটুয়াখালী জেলার বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে যোগদান করেন। ওইখানেও তিনি ব্যপক সুনাম অর্জন করেছেন। গত ৬ জুন মিড ক্যারিয়ার ১৫ দিনের প্রশিক্ষণে ভারতের মুশরি লালবাহাদুর শাস্ত্রি প্রশাসনিক একাডেমিতে যান। ওই খানে তিনি প্রশিক্ষণে অংশ নেন। রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে প্রশিক্ষণরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তার এমন অকাল মৃত্যুতে এলাকা ও পরিবারের মাঝে শোকের ছাড়া নেমে এসেছে। শত শত মানুষ তার গ্রামের বাড়ূী চুনাখালীতে ভীর জমিয়েছেন। তার তানিশা ও আনিশা নামের জমজ কন্যা শিশু রয়েছে। তার মায়ের নাম আলেয়া বেগম ও স্ত্রীর নাম বুশরা ইসলাম সারা। খবর পেয়েই আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম মরহুমের গ্রামের বাড়ীতে যান এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

কুকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার বলেন, ইউএনও আল আমিন আমার এলাকার কৃতি সন্তান। তার এমন অকাল মৃত্যু সবাইকে ব্যাথিত করেছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, ভারতের মুশরি লালবাহাদুর শাস্ত্রি প্রশাসনিক একাডেমিতে মিড ক্যারিয়ার প্রশিক্ষণরত অবস্থায় তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!