বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
তিন ঘন্টার ব্যবধানে আমতলী হাসপাতালে করোনা ইউনিটে দুইজনের মৃত্যু অভ্যন্তরীন কোন্দলের জের ধরে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন গলাচিপায় কঠোর লকডাউনে তৎপর প্রশাসন ও সেনাবাহিনী গলাচিপায় টানা বর্ষণে তলিয়ে গেছে নিম্নাঞ্চল নলছিটিতে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কলাপাড়ায় মিলাদ ও দোয়া করোনায় সাত মাসের অন্তঃসত্ত্বা ঝালকাঠী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মৃত্যু সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে কলাপাড়ায় মিলাদ ও দোয়া গলাচিপায় হস্তান্তরের আগেই ফায়ার সার্ভিস ভবনের দেয়ালে ফাটল অতিবর্ষণে আমতলীতে ভয়াবহ জলাবদ্ধতা; তলিয়ে গেছে মাছের ঘের ও আমনের বীজতলা
করোনা; পটুয়াখালীতে ভারত ফেরত একজনকে জরিমানা

করোনা; পটুয়াখালীতে ভারত ফেরত একজনকে জরিমানা

পটুয়াখালী:
পটুয়াখালী সদর রোড এলাকার উজ্জল জুয়েলার্স এর মালিক সজল চন্দ্র কর্মকার ভারত থেকে ফিরে হোম কোয়ারেন্টাইনে না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করেছে  ভ্রাম্যমান আদালত। বুধবার সন্ধ্যায় তার দোকানে অভিযােন চালিয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী এ জরিমানা করেন। সজল শহরের সবুজবাগ এলাকার রাধেশ্যাম কর্মকারের পুত্র।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, সজল কর্মকার ট্যুরিস্ট ভিসায় গিয়ে ভারত থেকে বোনাপোল চেকপোস্ট হয়ে গত ৭ মার্চ দেশে প্রবেশ করে পটুয়াখালীতে আসেন। ১২ দিন পূর্বে এসে বাসায় না থেকে দোকানে অবস্থান করায় তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাকে মোট ১৪ দিন বাসায় থাকতে নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!