কলাপাড়া হাসপাতালে সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন রোগীরা! | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল
কলাপাড়া হাসপাতালে সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন রোগীরা!

কলাপাড়া হাসপাতালে সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন রোগীরা!

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়া উপজেলার গ্রাম-গঞ্জে থেকে সরকারি সেবা গ্রহনের জন্য ছুটে আসতেন সাধারণ রোগীরা। এ হাসপাতালের রোগীদের জন্য সব ধরনের সরকারি সেবা থাকা সত্ত্বেও হাসপাতালের কতিপয় ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করাতে তাদের নির্দিষ্ট ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকগুলোতে পাঠিয়ে থাকে। এতে মোটা অঙ্কের অর্থের পরীক্ষা-নিরীক্ষা করতে হয় রোগীদের। অনেক রোগীরা অর্থের অভাবে পরীক্ষা-নিরীক্ষা করতে না পারায় চলে যেতে বাধ্য হয়। এতে সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছে এ উপজেলার সাধারণ রোগীরা।
 মঙ্গলবার বেলা ১১ টার দিকে কলাপাড়া হাসপাতালে সরেজমিনে গিয়ে দেখা গেছে, রোগী হাসপাতালের কতিপয় ডাক্তারদের কক্ষে গিয়ে পরীক্ষা-নিরীক্ষার জন্য রোগীদের হাতে ধরিয়ে দেয় ডাক্তারের নির্দিষ্ট ল্যাবের ভিজিটিং কার্ড। রোগীদের কাছে জানতে চাইলে চিকিৎসা নিতে আসা রোগী বলেন, ডাক্তারের কক্ষে গেলে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য বাইরে পাঠিয়ে দেয় তাই ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকে ভিজিটিং কার্ড নিয়ে পাঠিয়ে দেয়, যাতে তাদের নির্দিষ্ট ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকে টেস্ট করতে পারি।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: চিন্ময় হাওলদার আপন নিউজ কে বলেন, রোগের অনুযায়ী অনেক রোগীকে বাইরে পরীক্ষা-নিরীক্ষা করতে হয়। তবে নির্দিষ্ট ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকে যেতে হবে এমন কোনো বাধ্যবাধকতা দেওয়া হয় না।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!