কলাপাড়া হাসপাতালে সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন রোগীরা! | আপন নিউজ

সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ কলাপাড়ায় বেপরোয়া গতিতে খাদে পড়ল সিএনজি অটোরিকশা, নি-হ-ত ২, আ-হ-ত-৪ আমতলীতে আ’গু’নে পু’ড়ে কয়লা শিশু; দ/গ্ধ মা-বাবা হাসপাতালে আমতলীতে হিরণ গাজী হ*ত্যা মামলার প্রধান আসামীসহ গ্রে’প্তা’র-৫ কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে ইউপি সদস্য সহ তিনজনকে কু’পি’য়ে জ/খ/ম আমতলীতে ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ার ছুরি’কা’ঘাতে চেয়ারম্যান সমর্থককে হ/ত্যা কলাপাড়ায় গৃহবধুর শ্লীলতাহানীর অভিযোগ আমতলীতে প্রধানমন্ত্রীর দেয়া হতদরিদ্রদের চাল বিক্রি; ইউপি চেয়ারম্যানকে শোকজ আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিক বরাদ্দ; প্রতিক পেয়েই প্রচারে প্রার্থীরা আমতলীতে স্বরণ সভা ও দোয়া মিলাদ
কলাপাড়া হাসপাতালে সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন রোগীরা!

কলাপাড়া হাসপাতালে সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন রোগীরা!

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়া উপজেলার গ্রাম-গঞ্জে থেকে সরকারি সেবা গ্রহনের জন্য ছুটে আসতেন সাধারণ রোগীরা। এ হাসপাতালের রোগীদের জন্য সব ধরনের সরকারি সেবা থাকা সত্ত্বেও হাসপাতালের কতিপয় ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করাতে তাদের নির্দিষ্ট ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকগুলোতে পাঠিয়ে থাকে। এতে মোটা অঙ্কের অর্থের পরীক্ষা-নিরীক্ষা করতে হয় রোগীদের। অনেক রোগীরা অর্থের অভাবে পরীক্ষা-নিরীক্ষা করতে না পারায় চলে যেতে বাধ্য হয়। এতে সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছে এ উপজেলার সাধারণ রোগীরা।
 মঙ্গলবার বেলা ১১ টার দিকে কলাপাড়া হাসপাতালে সরেজমিনে গিয়ে দেখা গেছে, রোগী হাসপাতালের কতিপয় ডাক্তারদের কক্ষে গিয়ে পরীক্ষা-নিরীক্ষার জন্য রোগীদের হাতে ধরিয়ে দেয় ডাক্তারের নির্দিষ্ট ল্যাবের ভিজিটিং কার্ড। রোগীদের কাছে জানতে চাইলে চিকিৎসা নিতে আসা রোগী বলেন, ডাক্তারের কক্ষে গেলে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য বাইরে পাঠিয়ে দেয় তাই ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকে ভিজিটিং কার্ড নিয়ে পাঠিয়ে দেয়, যাতে তাদের নির্দিষ্ট ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকে টেস্ট করতে পারি।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: চিন্ময় হাওলদার আপন নিউজ কে বলেন, রোগের অনুযায়ী অনেক রোগীকে বাইরে পরীক্ষা-নিরীক্ষা করতে হয়। তবে নির্দিষ্ট ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকে যেতে হবে এমন কোনো বাধ্যবাধকতা দেওয়া হয় না।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!