কুয়াকাটায় খাল পুনরুদ্ধারের দাবিতে কৃষকদের মানববন্ধন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কুয়াকাটায় খাল পুনরুদ্ধারের দাবিতে কৃষকদের মানববন্ধন

কুয়াকাটায় খাল পুনরুদ্ধারের দাবিতে কৃষকদের মানববন্ধন

আপন নিউজ রিপোর্টঃ

কুয়াকাটায় প্রভাবশালী মহলের হাত থেকে খাল পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন করেছেন কৃষকরা। মঙ্গলবার(১৪ জুলাই) দুপুরে কচ্ছপখালী খালের বাঁধের উপরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওই মানববন্ধনে পৌর শহরের নবীনপুর ও কচ্ছপখালী এলাকার প্রায় তিন শতাধিক কৃষকরা উপস্থিত ছিলেন। এসময় বক্তব্য রাখেন, কুয়াকাটা মৎস্য আড়ৎ মালিক সমিতির সাবেক সভাপতি বশির হাওলাদার, কৃষক শাহজাহান মৃধা, নুরইসলাম গাজী প্রমূখ।
বক্তারা বলেন, নবীনপুর ও কচ্ছপখালী দীর্ঘ ১২ কিলোমিটার এ খালটি দিয়ে কয়েক হাজার একর পানি নিষ্কাশনসহ কৃষকের চাষে ব্যবহৃত হয়। কিন্তু একটি প্রভাবশালী মহল সরকারী এ খালে বাঁধ নির্মান করে মাছ চাষ করে আসছে। ফলে কৃষকের ফসলী জমিসহ ঘরবাড়ি পানির নিচে তলিয়ে রয়েছে। ভূক্তভোগী কৃষকরা দ্রুত সময়ের মধ্যে খালটি পুনরুদ্ধারের দাবি জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!