শার্শায় ৫৯৩ বোতল ফেন্সিডিল উদ্ধার পাচারকারী আটক-১ | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
শার্শায় ৫৯৩ বোতল ফেন্সিডিল উদ্ধার পাচারকারী আটক-১

শার্শায় ৫৯৩ বোতল ফেন্সিডিল উদ্ধার পাচারকারী আটক-১

  1. মোঃ জসীম উদ্দীন,বেনাপোলঃ
যশোরের শার্শা উপজেলার নিশ্চিন্তপুর দাখিল মাদ্রাসা এলাকা থেকে শুক্রবার (৯অক্টোবর) সকালে ৫৯৩ বোতল ফেন্সিডিল সহ আল-আমিন (২২) নামে এক মাদক পাচারকারীকে  আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক আল-আমিন শার্শার আন্দলপোতা গ্রামের মাঝারুল ইসলামের ছেলে।এসময় তার দুই সহযোগী ইব্রাহিম ও রমজান বিজিবি’র উপস্থিতি টের পেয়ে  পালিয়ে যায়।  পলাতক দুই সহযোগী  হলো, শার্শার পারইগুপি গ্রামের আব্দুর রহিমের ছেলে ইব্রাহীম (২৫) ও দুর্গাপুর গ্রামের আয়নাল মিয়ার ছেলে রমজান মিয়া (২৭)।
৪৯ বিজিবি বেনাপোল ক্যাম্পের সুবেদার মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মাদক ব্যবসায়ীরা মাদকের চালান নিয়ে শার্শার নিশ্চিন্তপুর এলাকার দাখিল মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে। এমন খবরে সেখানে অভিযান চালিয়ে ৫৯৩ বোতল ফেন্সিডিল সহ আল-আমিনকে আটক করা হয়। এসময় তার দুই সহযোগী পালিয়ে যায়।

তিনি আরো জানান, আটক আল-আমিন সহ পলাতকদের নামে মামলা দিয়ে তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!