কলাপাড়ায় কৃষক সমিতির ইউনিয়ন কমিটি গঠন | আপন নিউজ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস
কলাপাড়ায় কৃষক সমিতির ইউনিয়ন কমিটি গঠন

কলাপাড়ায় কৃষক সমিতির ইউনিয়ন কমিটি গঠন

রিপোর্ট-চঞ্চল সাহাঃ

পটুয়াখালীর কলাপাড়ায় কৃষক সমিতির চাকামইয়া ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকেলে স্থানীয় চাকামইয়া ব্রীজ সংলগ্ন এলাকায় এ কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন, বাসদ নেতা আতাজুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্যে দেন , বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি খেপুপাড়া শাখার সাধারন সম্পাদক কমরেড নাসির তালুকদার, নীলগঞ্জ ইউনিয়ন কৃষক সমিতির আহবায়ক জিএম মাহবুবুর রহমান, কৃষকদের পক্ষে বক্তব্যে দেন, মো.জাকির হোসেন ও মো.জহিরুল ইসলাম। পরে আতাজুল ইসলামকে আহবায়ক ও মো.জাফর হাওলাদারকে যুগ্নআহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
কমরেড নাসির তালুকদার জানান, পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নে কৃষক সমিতির কমিটি গঠন করা হবে। কৃষকদের বিভিন্ন দাবী আদায় হচ্ছে এ কমিটির উদ্দেশ্যে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!