গলাচিপায় স্বামী-স্ত্রী ও ছেলেকে মারধর; গ্রেফতার-২ | আপন নিউজ

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

প্রধান সংবাদ
মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর
গলাচিপায় স্বামী-স্ত্রী ও ছেলেকে মারধর; গ্রেফতার-২

গলাচিপায় স্বামী-স্ত্রী ও ছেলেকে মারধর; গ্রেফতার-২

সঞ্জিব দাস, গলাচিপাঃ গলাচিপায় স্বামী-স্ত্রী ও সন্তানকে মারধর করায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে।

আহতরা হলেন মো. নজরুল দালাল (৫৫), রাশিদা বেগম (৪৫) ও নাইম দালাল (২৩)। আহতদেরকে উদ্ধার করে এলাকাবাসী ওই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।




হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মেজবাহ উদ্দিন বলেন, আহতদেরকে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে নজরুল দালাল গুরুতর আহত। তার নাক ফেটে গেছে। তাদেরকে ৩য় তলার ২ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আহত নজরুল দালাল জানান, মঙ্গলবার (১৭ আগস্ট) রাত ৮ টার দিকে আমাদের বাড়ির সামনে রাস্তার উপর মাছ বিক্রির টাকা পয়সার হিসাবকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে চড়াও হয়ে প্রতিপক্ষরা আমাদেরকে মারধর করে। আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পরলে মারধরকারীরা পালিয়ে যায়।

আহত নাইম দালাল বলেন, আমাদের বাড়ির সামনে রাস্তার উপরে বাজার। সন্ধ্যার পরে আব্বা, আম্মা ও আমি জলিলের চায়ের দোকানে চা খেতে আসলে পানপট্টি ইউনিয়নের জেলে রাসেল, রিপনসহ নাম না জানা ৭/৮ জন লোক একত্রিত হয়ে একত্রিত হয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতে থাকা লোহার রড দিয়ে আমাদেরকে এলোপাথারীভাবে পিটাতে থাকে। এলাকাবাসী আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে নাইম দালাল বাদী হয়ে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেন।

গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, মামলার ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের আটকের চেষ্টা চলছে। বুধবার সকালে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!