কলাপাড়ায় হ্যালো ছাত্রলীগ বলছি হটলাইনে ফোন দিলে মিলছে খাদ্য | আপন নিউজ

বুধবার, ০১ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড
কলাপাড়ায় হ্যালো ছাত্রলীগ বলছি হটলাইনে ফোন দিলে মিলছে খাদ্য

কলাপাড়ায় হ্যালো ছাত্রলীগ বলছি হটলাইনে ফোন দিলে মিলছে খাদ্য

নিজস্ব প্রতিবেদকঃ

করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে কলাপাড়ায় কর্মহীণ হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সরকারি এমবি কলেজ ছাত্রলীগ।

হটলাইন নাম্বারঃ01760778631, 01792222710

শনিবার সকালে চালু করা হয় হ্যালো ছাত্রলীগ বলছি.. হটলাইন কলাপাড়া পৌরসভার ৬,৭,৮,৯নং ওয়ার্ড ও ২নং টিয়াখালী ইউনিয়ন এর ৯নং ওয়ার্ডে এই সেবা প্রদান করা হচ্ছে, হটলাইন এ কল করলে মিলছে চাল, ডাল, আলু, তৈল,সাবান, ঔষধ মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবার এই সেবা প্রদান করছে কলাপাড়া সরকারি কলেজ ছাত্রলীগ।

সরকারি কলেজ ছাত্রলীগ এর সভাপতি’ হিরন মিয়া বলেন আমাদের এই সেবা চালু থাকবে এবং প্রতিদিন ৫০ ৭০ পরিবার কে আমরা সেবা প্রদান করছি, সাধারন সম্পাদক অমি গাজী বলেন, ‘বাংলার ইতিহাস ঐতিহ্য বিজয় গাঁথার প্রতিটি পরতে পরতে মিশে আছে ছাত্রলীগের গৌরবময় অবদান। বাঙালী জাতির ভাগ্যাকাশে যখনই দুর্যোগের কালো মেঘ ভীড় জমিয়েছে তখনই আর্তমানবতার সেবায় নিরলস ভাবে এগিয়ে এসেছেন বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা। তারই ধারাবাহিকতায় ১১৪ পটুয়াখালী-৪ আসনের মাননীয় সংসদ সদস্য মহিব্বুর রহমান ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশ মোতাবেক আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত আমরা চেষ্টা করবো কর্মহীণ হয়ে পড়া অসহায় মানুষের পাশে থাকতে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!