তালতলীতে চাচার সন্ত্রাসী বাহিনীর দেয়া আগুনে পুড়ে গেছে ভাতিজার ঘর | আপন নিউজ

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
তালতলীতে চাচার সন্ত্রাসী বাহিনীর দেয়া আগুনে পুড়ে গেছে ভাতিজার ঘর

তালতলীতে চাচার সন্ত্রাসী বাহিনীর দেয়া আগুনে পুড়ে গেছে ভাতিজার ঘর

আমতলী প্রতিনিধিঃ
চাচা তৈয়ব আলী বয়াতির সন্ত্রাসী বাহিনীর দেয়া আগুনে পুড়ে গেছে ভাতিজা সাইদুর রহমান বয়াতির ঘর। ছয় শতাধিক গাছ কেটে ফেলেছে তারা। সন্ত্রাসীদের ভয়ে সাইদুর ও তার পরিবার পালিয়ে বেড়াচ্ছেন এমন অভিযোগ সাইদুর রহমান বয়াতির। ঘটনা ঘটেছে তালতলী উপজেলার কলারং গ্রামে মঙ্গলবার রাতে।
জানাগেছে, উপজেলার কলারং গ্রামের সাইদুর রহমান বয়াতির সৎ চাচা তৈয়ব আলী বয়াতির সাথে দীর্ঘদিন ধরে ৫২ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে আদালতে মামলা রয়েছে। মঙ্গলবার বিকেলে চাচা তৈয়ব আলী বয়াতির (৫৫) নেতৃত্বে জামাল হাওলায়ার (৪০), তুহিন হাওলাদার (১৮) ও নুরুল হকসহ (৪৫) মাস্ক পরিহিত ১০-১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে সাইদুর রহমানের বাড়ীতে প্রবেশ করে তাকে হত্যার উদ্দেশ্যে ধাওয়া করে। সাইদুর  দৌড়ে পার্শ্ববর্তী বাড়ীতে আশ্রয় নেয়। পরে সন্ত্রাসীরা সাইদুরের বসত ঘর কুপিয়ে ঘরে থাকা মালামাল লুট করে নিয়ে যায় এবং তার বাগানের ৫ শতাধিক কলাগাছ ও শতাধীক রেইন্টিসহ চাম্বল গাছ কেটে ফেলে তারা। এ ঘটনায় সাইদুর রহমান বয়াতি ওইদিন সন্ধ্যায় চাচা তৈয়ব আলী বয়াতিকে অভিযুক্ত করে ১২ জনের নামে তালতলী থানায় লিখিত অভিযোগ করেন। এদিকে থানায় মামলা করার খবর পেয়ে চাচা তৈয়ব আলী বয়াতি ভাতিজা সাইদুরের ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। চাচার সন্ত্রাসী বাহিনীর দেয়া আগুনে সাইদুরের সমুদয় ঘর পুড়ে যায়। খবর পেয়ে তালতলী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এদিকে সন্ত্রাসীদের ভয়ে সাইদুর রহমান ও তার পরিবারের লোকজন বাড়ী ঘর ছেড়ে পালিয়েছে। সন্ত্রাসীরা এলাকায় প্রকাশ্যে ঘুড়ে বেড়াচ্ছেন বলে জানান স্থানীয়রা।
সাইদুর রহমান বয়াতি অভিযোগ করে বলেন, আমাকে ও তার পরিবারকে এলাকা থেকে উৎখাত করার জন্য চাচা সন্ত্রাসী বাহিনী দিয়ে আমার ঘর ভাংচুর,লুটপাট ও গাছ কেটে ফেলেছে। চাচার সন্ত্রাসী বাহিনিী আমার গাছ কেটেই খ্যান্ত হয়নি, থানায় মামলা দেয়ার খবর পেয়ে আমার ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। তিনি আরো বলেন, সন্ত্রাসীরা প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে আর আমি তাদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছি।
নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, মাস্ক পরিহিত ১০-১২ জন দেশীয় অস্ত্রধারী সন্ত্রাসীরা এসে সাইদুলের বাড়ীতে প্রবেশ করে সাইদুলকে ধাওয়া করে। পরে সন্ত্রাসীরা সাইদুলের ঘর ভাংচুর করে মালামাল নিয়ে যায় এবং বাগানের কলাগাছসহ বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলে। তারা আরো বলেন, রাতে আগুনে সাইদুলের ঘরে পুড়ে গেছে।
প্রত্যক্ষদর্শী নুরুল্লাহ হাওলাদার বলেন, তৈয়ব বয়াতিসহ ১০-১২ জন লোক দেশীয় অস্ত্র দিয়ে সাইদুলের ঘর কুপিয়েছে এবং তার বাগানের কয়েকশত গাছ কেটে ফেলেছে।
স্থানীয় আতাউল্লাহ বলেন, রাত সাড়ে ৮ টার দিকে আগুনের খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি সাইদুলের ঘর পুড়ে গেছে। কে আগুন দিয়েছে তা আমরা জানিনা।
এ বিষয়ে চাচা তৈয়ব আলী বয়াতি মুঠোফোনে ঘরে আগুন দেয়ার কথা অস্বীকার করে বলেন, আমাকে মন্দকথা বলায় আমার নাতিরা কলাগাছ কেটে ফেলেছে। তিনি আরো বলেন, সাইদুল নিজেই তার ঘর কুপিয়েছে।
তালতলী থানার এসআই মোঃ জাকারিয়া  বলেন, জমি নিয়ে বিরোধ থাকায় তৈয়ব বয়াতির লোকজন কলাসহ বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলেছে। তিনি আরো বলেন, তদন্ত করে আসার পর ঘরে আগুন দেয়ার কথা শুনেছি।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, গাছ কাটার বিষয়ে অভিযোগ পেয়েছি। তবে ঘরে আগুন ও ভাংচুরের বিষয়ে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!