কলাপাড়ায় স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

কলাপাড়ায় স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়ায় স্বেচ্ছাসেবক লীগ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে রোববার (২৯ নভেম্বর) বেলা ১১ টায় কলাপাড়া প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুস সালাম বিশ্বাস সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ ফিরোজ সিকদার। মানববন্ধনে পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোঃ আমিনুল ইসলাম, চাকামইয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোোঃ হানিফ সরদার ও টিয়াখালী স্বেচ্ছাসেবক লীগের মোঃ জুলহাস মোল্লা প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তারা উল্লেখ করেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য  নির্মানে বিরোধিতার নামে বিএনপি-জামাতের মদদপুষ্ট  উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠীর জনগণকে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।
এর প্রতিবাদে মানববন্ধন করা হয়।
মানববন্ধনে উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!