কলাপাড়ায় অটো ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: গুরুতর আহত-৬ | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
কলাপাড়ায় অটো ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: গুরুতর আহত-৬

কলাপাড়ায় অটো ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: গুরুতর আহত-৬

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়ায় অটো ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ৬ জন গুরুতর আহত হয়।
বুধবার (২ ডিসেম্বর) সাড়ে ১১ টায় এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয় জহিরুল ইসলাম মুন্সী ও স্থানীয় সূত্রে জানাগেছ, পাখিমারা বাজার থেকে অটোতে করে কলাপাড়ার উদ্দেশ্যে আসছিল। এমন সময় কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মাস্টার বাড়ি নামক স্থানে অটো ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অটোতে থাকা ৫ যাত্রী গুরুতর আহত হয়।
এরা হলেন, উপজেলার লালুয়া ইউনিয়নের ফখরুউদ্দিন হাওলদার (৫০),  নীলগঞ্জ ইউনিয়নের ছগির (৩৫), রবিন (৪০),  আশা (১৫), অটো চালক রাব্বি (১৮) ও সিমা (২৫)। এদের স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।
আহতদের মধ্যে ছগির, অটো চালক রাব্বি ও রবিনের অবস্থা আশংকাজনক হওয়ায়  বরিশাল শেবাচিম হাসপাতলে রেফার করেন। বাকিদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!