কলাপাড়ায় বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল তালতলীতে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের মামলা; মামলার স্বাক্ষীরাও ধর্ষক কলাপাড়ায় শ্বশুর বাড়ি আসার পথে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট কলাপাড়ায় সেচপাম্প দিয়ে দোকানে পানি দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ-ত্যু
কলাপাড়ায় বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা

কলাপাড়ায় বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়া উপজেলার কুয়াকাটা পৌর বিএনপির আহ্বায়ক আজিজ মুসল্লী ও মহিপুর থানা বিএনপির আহ্বায়ক জলিল হাওলাদার সহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দ কেন্দ্রীয় বিএনপি’র প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি এবিএম মোশাররফ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান। এর আগে নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রোববার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় কলাপাড়া বিএনপি কার্যালয় এই ফুলের শুভেচ্ছা, পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপি সভাপতি এবিএম মোশাররফ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাজী হুমায়ুন সিকদার। পরিচিতি ও আলোচনা সভা সঞ্চালনা করেন নবগঠিত মহিপুর থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব এ্যাড. শাজাহান পারভেজ।
পরিচিতি ও আলোচনা শেষে কুয়াকাটা পৌর ও মহিপুর থানা বিএনপির নবগঠিত  কমিটির নেতৃবৃন্দ কেন্দ্রীয় বিএনপি’র প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপি সভাপতি এবিএম মোশাররফ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!