ভারতকে দ্বিতীয় চালানে ৪ ট্রাক করোনার ঔষধ উপহার দিল বাংলাদেশ সরকার | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
ভারতকে দ্বিতীয় চালানে ৪ ট্রাক করোনার ঔষধ উপহার দিল বাংলাদেশ সরকার

ভারতকে দ্বিতীয় চালানে ৪ ট্রাক করোনার ঔষধ উপহার দিল বাংলাদেশ সরকার

ভারতকে দ্বিতীয় চালানে চার ট্রাক করোনার ঔষধ উপহার দিল বাংলাদেশ সরকার

মোঃ জসীম উদ্দীন,শার্শা উপজেলা প্রতিনিধিঃ

প্রতিবেশী দেশ ভারতে ভয়াবহ করোনা সংক্রমণ পরিস্থিতিতে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সরকার। দ্বিতীয় চালানে ১০ কোটি টাকা মূল্যের করোনা প্রতিরোধক সামগ্রী উপহার দিলেন বাংলাদেশ সরকার। মঙ্গলবার (১৮ মে) বিকেলে দ্বিতীয় দফায় বাংলাদেশ সরকার ভারতকে চারটি ট্রাকে ২ হাজার ৬৭২ কার্টুনে ১৮ ধরনের বিভিন্ন ঔষধ ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছে।

কলকাতায় নিযুক্ত বাংলাদেশ ডেপুটি হাইকমিশনার তৌফিক হাসান বলেন, বাংলাদেশ সরকার ও জনগণনের পক্ষথেকে ভারত সরকার ও জনগণের জন্য দ্বিতীয় চালানে ৪ ট্রাক মেডিকেল সরঞ্জাম ভারত সরকারের কাস্টম ও তাদের প্রতিনিধিদের হাতে তুলে দিয়েছি। এসময় উপস্থিত ছিলেন কলকাতায় নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনের কাউন্সিলর (শিক্ষা ও ক্রিড়া) রিয়াজুল ইসলাম, ভারতীয় কাস্টমসের ডেপুটি কমিশনার শিব সাগর, সহকারী কমিশনার (সহকারী কমিশনার) অনিত জায়ানসহ বেনাপোল বন্দর কতৃপক্ষ, বিজিবি ও বিএসএফ সদস্য’রা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!