গলাচিপায় ইউপি নির্বাচনের কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত-৩ | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
গলাচিপায় ইউপি নির্বাচনের কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত-৩

গলাচিপায় ইউপি নির্বাচনের কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত-৩

গলাচিপায় ইউপি নির্বাচনের কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত-৩

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ গলাচিপায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে আমখোলা ইউনিয়নের চিংগুড়িয়া ল ঘাট এলাকায় নৌকা মার্কা প্রার্থীদের সমর্থকদের হামলা, বিদ্রোহী প্রার্থীর তিন সমর্থককে পিঠিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নৌকা মাকার্র প্রার্থী অস্বীকার করলেও ঘটনাটি নিয়ে বিদ্রোহী প্রার্থী মো. আনোয়ার হোসেন মৃধা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার বেলা ১২টার দিকে আমখোলা চিংগুড়িয়া লঞ্চঘাট এলাকায়। পুলিশ ঘটনাস্থলে গেলেও দুই পক্ষের কেউই থানায় লিখিত কোন অভিযোগ করেননি। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান প্রার্থী ও পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে। উপজেলার আমখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী টেবিল ফ্যান প্রতীকের মো. আনোয়ার হোসেন মৃধা জানান, সোমবার বেলা ১২টার দিকে তার সমর্থকরা আমখোলা ইউনিয়নের ২ নম্বর চিংগুড়িয়া লঞ্চঘাট নির্বাচনী লিফলেট বিতরণ করছিল।




এ সময় নৌকা প্রতীকের কামরুজ্জামান মনিরের সমর্থক আমখোলার ইলিয়াস, ইসহাক ও মামুনের নেতৃত্বে ১৫ থেকে ২৫ জন মিলে টেবিল ফ্যান প্রতীকের লিফলেট বিতরণে বাধা দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিত-ার এক পর্যায় মারামারি হয়। এতে ফারুক (৩৫), শাহ আলম (৪০) ও মহিউদ্দিন (৪৫) গুরুত্বর আহত হয়। এর মধ্যে ফারুককে গলাচিপা হাসপাতালে ও শাহ আলম ও মহিউদ্দিনকে পটুয়াখালী চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে। তিনি আরো জানান, আমখোলা ইউনিয়নে নৌকা প্রতীকের সমর্থকরা তাদের প্রচারে বিভিন্ন সময় বাধার সৃষ্টি করছেন। এ বিষয় আমখোলা ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. কামরুজ্জামন মনির বলেন, আমি সকাল থেকে উপজেলা পরিষদে ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে বিশেষ আইন শৃঙ্খলা সভায় ছিলাম। এলাকায় এসে এ ঘটনার খবর পাই। খোঁজ খবর নেওয়া হচ্ছে। এমন কোন ঘটনা কেউ ঘটিয়ে থাকলে তা দুঃখজনক।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, ঘটনা শোনার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। এ বিষয় কোন পক্ষই লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!