গলাচিপায় নৌ পরিবহন প্রতিমন্ত্রীর আগমনে উপজেলা আ. লীগের ফুলেল শুভেচ্ছা | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
গলাচিপায় নৌ পরিবহন প্রতিমন্ত্রীর আগমনে উপজেলা আ. লীগের ফুলেল শুভেচ্ছা

গলাচিপায় নৌ পরিবহন প্রতিমন্ত্রীর আগমনে উপজেলা আ. লীগের ফুলেল শুভেচ্ছা

গলাচিপায় নৌ পরিবহন প্রতিমন্ত্রীর আগমনে
উপজেলা আ. লীগের ফুলেল শুভেচ্ছা

সঞ্জিব দাস, গলাচিপা।। গলাচিপায় নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপজেলা আওয়ামী লীগ। শুক্রবার (১৮ জুন) সকাল ৯ টায় গলাচিপা ল ঘাটে তাকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা (এমপি) কেও অভিনন্দন জানানো হয়। এ সময় হাজারো জনতাও তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।




উল্লেখ্য এসএম শাহজাদা (এমপি) জাতীয় সংসদে অত্র এলাকার মানুষের নিরাপত্তার জন্য নদী ভাংগন থেকে বাঁচতে বাধ চেয়ে যে আবেদন করেন। তারই প্রেক্ষিতে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বেড়িবাধ পরিদর্শনে আসেন। তিনি গলচিপা লঞ্চঘাট, পানপট্টি লঞ্চঘাট, বোয়ালিয়া স্লুইজ গেটের স্পিড ঘাট, বদনাতলী লঞ্চঘাট পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় যাবতীয় উন্নয়ন কাজ হচ্ছে। দক্ষিনাঞ্চল উন্নয়নের জোয়ার বইছে।
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। দক্ষিণাঞ্চলের মানুষের আর্থসামাজিক উন্নয়নের লক্ষেই সরকার ব-দ্বীপ পরিকল্পনা গ্রহণ করেছে। ব-দ্বীপ পরিকল্পনা বাস্তবায়ন হলে নদী ভাঙ্গনের সমস্যা থাকবেনা। তিনি আরও বলেন, কোন ষড়যন্ত্রই দেশের উন্নয়ন অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে পারবেনা। এ অঞ্চলে অত্যন্ত গুরুত্বপূর্ণ পায়রা সমুদ্র বন্দর ও তাপ বিদ্যুৎ কেন্দ্র নির্মিত হচ্ছে। উপকূলীয় অঞ্চল হিসেবে নদী ভাংগন থেকে বাঁচতে অচিরেই বাধ সংস্কার ও নির্মান করা হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অত্যন্ত সাহসের সাথে দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর মত বড় প্রকল্প হাতে নিয়েছেন। ২০২২ সালের মধ্যে পদ্মা সেতুতে আমরা পার হতে পারবো বলে আশা প্রকাশ করে তিনি বলেন হাত পেতে বিভিন্ন দেশের কাছ থেকে অর্থ আনার চেয়ে নিজ দেশের অর্থায়নে এতবড় প্রকল্প বাস্তবায়নের সাহস ও শক্তি কেবলমাত্র শেখ হাসিনারই আছে।
এ প্রসঙ্গে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু যেমন সাহস করে পাকিস্তানিদের বিরুদ্ধে রুখে দাড়িয়ে বাংলাদেশের স্বাধীনতা অর্জন করেছেন। একইভাবে তার কন্যাও সেই সাহস দেখিয়ে যাচ্ছেন। তিনি শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন। এ সময়ে উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ এর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, প্রকল্প প্রধান (ড্রেজিং) মু. আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার, আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি মজিুবর রহমান, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসাইন, পৌর মেয়র আহসানুল হক তুহিন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মো. মোফাজ্জেল হোসেন মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নিজামউদ্দিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ধলা মিয়া, বীর মুক্তিযোদ্ধা নিজামউদ্দিন তালুকদার, গোলখালী ইউপি চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন হাওলাদার, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মৎস্যজীবীলীগ সহ অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!