কলাপাড়ায় ছাত্রলীগ নেতার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল তালতলীতে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের মামলা; মামলার স্বাক্ষীরাও ধর্ষক কলাপাড়ায় শ্বশুর বাড়ি আসার পথে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট কলাপাড়ায় সেচপাম্প দিয়ে দোকানে পানি দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ-ত্যু
কলাপাড়ায় ছাত্রলীগ নেতার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

আপন নিউজ রিপোর্ট।। কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম আশিক তালুকদারের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কলাপাড়া প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।



মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মুসা’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ সম্পাদক রাকিবুল ইসলাম রকি, মোজাহার উদ্দিন বিশ্বাস অর্নাস কলেজ শাখার সভাপতি আসাদুজ্জামান হিরন, পৌর সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা, বালিয়াতলী ইউনিয়ন ছাত্রলীগ নেতা হাসিবুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা রিফাত সিকদার, মেহেদী হাসান রাতুল ও সাইফুল ইসলাম প্রমূখ।

এসময় বক্তারা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক তালুকদারের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানী মূলক মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

মানববন্ধনে কলাপাড়া উপজেলার সকল ইউনিয়ন ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগের নেতা কর্মীরা অংশগ্রহন করেন। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!