গলাচিপায় আওয়ামী লীগের সদস্য এড. মু: ফখরুল ইসলাম মুকুল এর শুভাগমন | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
গলাচিপায় আওয়ামী লীগের সদস্য এড. মু: ফখরুল ইসলাম মুকুল এর শুভাগমন

গলাচিপায় আওয়ামী লীগের সদস্য এড. মু: ফখরুল ইসলাম মুকুল এর শুভাগমন

সঞ্জিব দাস, গলাচিপা।। গলাচিপা উপজেলার কৃতি সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র, নবগঠিত উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এড. মু: ফখরুল ইসলাম মুকুল ঈদুল আযহা উপলক্ষে তার জন্মভূমিতে আগমন করেন।

তিনি বিমান যোগে বরিশাল আসেন এবং সেখান থেকে সড়ক পথে গলাচিপা আসেন, এসময় তাকে স্বাগত জানাতে গলাচিপা ফেরিঘাটে উপস্থিত ছিলেন পৌর মেয়র আহসানুল হক তুহিন, জনকণ্ঠের ষ্টাফ রিপোর্টার সিনিয়র সাংবাদিক শংকর লাল দাশ,৭ নং ওয়ার্ড কাউন্সিলর উপজেলা নবগঠিত আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সমীর কৃষ্ণ পাল, ২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম সরোয়ার আখি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সোহাগ সহ ছাত্রলীগ, যুবলীগ সহ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ।

গলাচিপা এসে প্রথমেই তিনি তার মা উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা ও সাবেক সাধারন সম্পাদক, উপজেলা মহিলা আওয়ামী লীগ, মরহুমা রেনু আখতারের কবর জিয়ারত এবং দোয়া করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!