কলাপাড়ায় ফেইসবুকে প্রেম; অতঃপর অপহরন করে কলেজ ছাত্রীকে ধর্ষণ | আপন নিউজ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
কলাপাড়ায় ফেইসবুকে প্রেম; অতঃপর অপহরন করে কলেজ ছাত্রীকে ধর্ষণ

কলাপাড়ায় ফেইসবুকে প্রেম; অতঃপর অপহরন করে কলেজ ছাত্রীকে ধর্ষণ

চঞ্চল সাহা।। কলাপাড়ায় এইচএসসি পড়–য়া এক কলেজ ছাত্রীকে অপহরন করে ধর্ষন করেছে এক কলেজ ছাত্র। সোমবার দুপুরে উপজেলার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।




এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মঙ্গলবার কলাপাড়া থানায় লম্পট ধর্ষক আবু বক্কর সিদ্দিক (২৪) কে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ ধর্ষককে আটক করতে পারেনি।

মামলার বিবরনে জানা গেছে, গলাচিপা সরকারী কলেজের এইচএসসি’র শিক্ষর্থীর সাথে কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামের বাসিন্দা মো.মহসিন হাওলাদারের ছেলে আবু বক্ককের সাথে ফেইসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ধর্ষক আবু বক্কর সিদ্দিক তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সুকৌশলে তাকে অপহরন করে পাঁজুনিয়া তার বাড়ীতে নিয়ে আসে। এক পর্যায়ে তাকে ধর্ষন করে ওই বাড়ীতে তাকে একা রেখে পালিয়ে যায়। এসময় ওই বাড়ীতে অন্যকোন সদস্য ছিল না। পরে ত্রিপল নাইনে ফোন করে পুলিশের সহায়তায় ধর্ষিতা উদ্ধার হয় ।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.আসাদুর রহমান জানান, কলেজ ছাত্রীকে সুকৌশলে বিয়ের প্রলোভন দেখিয়ে খালী বাড়ীতে এনে ধর্ষন করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক মো. ইমরান হোসেন জানান, ধর্ষক আবু বক্কর সিদ্দিককে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!