চিকনিকান্দীর সর্বস্তরের জনগণের ভ্যাকসিন নেওয়ার আহবান | আপন নিউজ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা
চিকনিকান্দীর সর্বস্তরের জনগণের ভ্যাকসিন নেওয়ার আহবান

চিকনিকান্দীর সর্বস্তরের জনগণের ভ্যাকসিন নেওয়ার আহবান

সঞ্জিব দাস, গলাচিপাঃ গলাচিপার চিকনিকান্দী ইউনিয়নের সর্বস্তরের মানুষকে করোনা ঝুঁকি দূর করতে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন নেওয়ার আহবান জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও চিকনিকান্দী ইউনিয়নের দুই দুই বার নির্বাচিত চেয়ারম্যান মো. সাজ্জাদ হোসেন রিয়াদ।

শনিবার (৭ আগস্ট) চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে হ্যান্ড মাইক দিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সারি বেধে সবাইকে টিকা নেওয়ার জন্য অনুরোধ করেন।

তিনি বলেন, দেশে প্রতি নিয়ত বাড়ছে করোনা সংক্রমন। মৃত্যুর হারও পাল্লা দিয়ে বাড়ছে দিন দিন। সরকার কঠোর লকডাউনের মাধ্যমে করোনা সংক্রমনের হার কমাতে চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু মানুষজন অকারণে ঘর বের হওয়ায় সংক্রমন ঠেকানো কঠিন হয়ে পড়ছে বিধায় সরকার তার স্থান থেকে মানুষের কথা চিন্তা করে কাজ করে যাচ্ছে। দেশের জনগণকে বাঁচাতে বিনামূল্যে করোনা প্রতিরোধী ভ্যাকসিন দিচ্ছে সরকার।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!