কুয়াকাটায় ৪৪ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা
কুয়াকাটায় ৪৪ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কুয়াকাটায় ৪৪ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিশ্বাস শিহাব পারভেজ মিঠুঃ কুয়াকাটায় ৪৪ পিস ইয়াবাসহ মোঃ আরিফ খান (৩৬) এবং মোঃ তানভির হোসেন সোহাগ (২৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতদের বাড়ি পটুয়াখালী সদর থানার মৌকরন গ্রামে।




মহিপুর থানা পুলিশ সুত্রে জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি আবাসিক হোটেলের রুমে কতিপয় ব্যক্তি ইয়াবা ক্রয় বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ রাসেলের নেতৃতে অভিযান চালিয়ে আবাসিক হোটেল সৈকতের বি-১ কক্ষ থেকে ৪৪ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আরিফ ও সোহাগকে আটক করে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আটককৃতদের বিরুদ্ধে মহিপুর থানা পুলিশের এস আই রাশেল বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩৪০।

মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মো.মনিরুজ্জামান বলেন , গোপন সংবাদের ভিক্তিতে আসামিদের ৪৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। আটককৃত দুই মাদক ব্যবসায়ীকে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!