পটুয়াখালীর শ্রেষ্ঠ ওসি কলাপাড়া থানার খন্দকার মোস্তাফিজুর রহমান | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে চাঁদা না দিলে বিধরা নারীকে প্রাণ নাশের হুমকি; সংবাদ সম্মেলনে অভিযোগ কলাপাড়ায় মুরগীসহ পালনের উপকরণ দেয়ার কথা বলে টাকা হাতিয়ে উধাও প্রতারক সংস্থা আমতলী সরকারী কলেজের সামনের অবৈধ স্থাপনা অপসারণ দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ কলাপাড়ায় পূর্ব শত্রুতা বসত ফের ব্যবসায়ীর বাড়িতে চু’রি; ৮ লক্ষ টাকার মালামাল লু’ট কলাপাড়ায় শিক্ষককে মারধর, প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ গলাচিপায় কৃষি প্রণোদনা কর্মসূচির উদ্বোধন কলাপাড়ায় আইপিএম পদ্ধতিতে চিনা বাদাম উৎপাদন শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত কলাপাড়ায় জমি জমা বিরোধ; এক নারীকে পি’টি’য়ে জ’খ’ম কাউনিয়ায় এসএসসি ও সমমানে ১৫৬ জন পরিক্ষার্থীর জিপিএ-৫
পটুয়াখালীর শ্রেষ্ঠ ওসি কলাপাড়া থানার খন্দকার মোস্তাফিজুর রহমান

পটুয়াখালীর শ্রেষ্ঠ ওসি কলাপাড়া থানার খন্দকার মোস্তাফিজুর রহমান

এস এম আলমগীর হোসেনঃ পটুয়াখালীর কলাপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম এর হাত থেকে জেলার শ্রেষ্ঠ ওসি’র সম্মাননা প্রশংসাপত্র গ্রহণ করেন কলাপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান। এবার কোন সংগঠন কিংবা বেসরকারী সংস্থা নয়, খোদ নিজ প্রতিষ্ঠানে শ্রেষ্ঠত্ব অর্জন করলেন কলাপাড়া থানার ক্লিন ইমেজের ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান এবং এস আই মো. মাসুম সরদার।




থানার চৌকস এ কর্মকর্তা গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদকসেবন ও বিক্রয়কারীদের গ্রেফতার, চাঁদাবাজি, সন্ত্রাস, বাল্যবিবাহ সহ এলাকার অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় পটুয়াখালী পুলিশ সুপারের কার্যালয় অনুষ্ঠিত অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজের স্বীকৃতি স্বরুপ তাকে প্রদান করা হয়েছে সম্মাননা প্রশংসাপত্র।

এসময় জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম সহ জেলার বিভিন্ন উপজেলার অফিসার-ইনচার্জ গন উপস্থিত ছিলেন।

ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান যোগদানের পর সততা, ন্যায়নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কলাপাড়া থানাকে মাদক, চাঁদা, সন্ত্রাস, জুয়া, চোর-ডাকাত ও বাল্যবিবাহ মুক্ত করার ঘোষণা দেন। তারই ধারাবাহিকতায় বাল্যবিবাহ বন্ধ, চাঁদাবাজদের গ্রেফতার, মাদক সেবন ও বিক্রয়, চুরি-ডাকাতি সহ বিভিন্ন অপরাধে জড়িতদের, গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেফতার, একাধিক চোরাই গরু উদ্ধার, বিভিন্ন চোরাই মালামাল এবং অস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়েছেন। তিনি নিজেকে পুলিশিসেবায় নিয়োজিত রেখে প্রতিনিয়ত কলাপাড়া উপজেলার আইনশৃঙ্খলার উন্নয়নে ভূমিকা কাজ করে যাচ্ছেন। এতে অনেকগুণে বেড়েছে পুলিশি তৎপরতা, কমেছে অপরাধ।

প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি এড়াতে পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম এর নির্দেশনায় কলাপাড়াবাসীকে নিরাপদ রাখতে সতর্কতার সঙ্গে কঠোর লকডাউন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করা সহ বিভিন্ন বিষয়ে লক্ষ্য রাখার পরামর্শ দিয়ে মাঠে থাকেন তিনি।

এ ব্যাপারে ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, আমি পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে সর্বোচ্চ চেষ্টা করে অত্র এলাকার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি জনগণের সেবা প্রদানে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এদিকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় ওসি খন্দকার মোস্তাফিজুর রহমানকে অভিনন্দন জানিয়েছেন আপন নিউজ বিডি ডটকম ও কলাপাড়া সাংবাদিক ফোরাম সহ এলাকাবাসী।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!