আমি বাচতে চাই, দয়া করে আমাকে বাঁচান বললেন শিশু বাচ্চা ইউসুফ | আপন নিউজ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র
আমি বাচতে চাই, দয়া করে আমাকে বাঁচান বললেন শিশু বাচ্চা ইউসুফ

আমি বাচতে চাই, দয়া করে আমাকে বাঁচান বললেন শিশু বাচ্চা ইউসুফ

সঞ্জিব দাস, গলাচিপাঃ আমি বাচতে চাই। দয়া করে আমাকে বাঁচান। সামনে যাকেই দেখছে তার কাছে এভাবেই আকুতি করছে ব্লাড ক্যান্সারে আক্রান্ত ৬ বছর বয়সি ইউসুফ মোল্লা। সে গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের গ্রামদ্দন গ্রামের মোঃ ফারুক মোল্লার ছেলে। স্থানীয় ৫৩ নং পূর্ব উলানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর পড়–য়া ছাত্র। ৪ সন্তানের মধ্যে ইউসুফ সকলের ছোট।সেপ্টেম্বরের প্রথম দিকে ইউসুফকে গলাচিপা হাসপাতালে রক্ত দিতে দেখা গেছে।




ইউসুফের মা মোসাঃ পারভিন বেগম জানান, আমার ইউসুফ ৮মাস বয়স থেকে এ রোগে আক্রান্ত আমি ইউসুফকে পটুয়াখালী, বরিশাল ও ঢাকায় চিকিৎসা করিয়েছি। টাকার অভাবে ইউসুফের উন্নত চিকিৎসা হচ্ছে না। প্রতি মাসে আমার ইউসুফ কে রক্ত দিতে হচ্ছে। এপর্যন্ত আমার ইউসুফের চিকিৎসার জন্য প্রায় দশ লক্ষ টাকার সম্পদ বিক্রি করে ইউসুফের চিকিৎসা করিয়াছি।

ইউসুফের বাবা ফারুক মোল্লা বলেন, চার সন্তানের মধ্যে আমার ইউসুফ একমাত্র পুত্র ও ছোট সন্তান। সব সময় হাসিমুখে চলা ফেরা করতো। ইউসুফ কারো সাথে কোন সময় ঝগড়া বিবাদ করত না। আল্লাহ্ কেন যে ওকে এত বড় অসুখ দিল ইউসুফ আগেরমত এখন আর হাঁসিখুসি চলাফেরা করে না। ঠিকমত খাওয়া-দাওয়া করতে পারে না। আমি আমার ছেলেকে বাঁচাতে চাই। আবার হাঁসিখুসি ভাবে সবার মাঝে ঘুরে বেড়াবে সেটা দেখতে চাই। তিনি আরও বলেন, পরীক্ষা নিরিক্ষার পর হাসপাতাল থেকে বলেছে যত তাড়াতাড়ি ইউসুফের উন্নত চিকিৎসা করা যাবে ততই ভালো।

পরিবারের দাবি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদ সদস্য পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের এমপি এসএম শাহজাদা, পটুয়াখালী জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার এর সদয় কামনা করেন।

এ বিষয়ে রতনদী তালতলী ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মস্তফা খান বলেন, পরিবারটি অসহায় ও গরীব। জমিজমা বিক্রি করে ছেলেটাকে এপর্যন্ত এনেছে এখন টাকার অভাবে চিকিৎসা বন্ধ হয়ে রয়েছে। সরকারিভাবে আর্থিক সহযোগীতা পেলে অসুস্থ শিশুটি বাঁচান সম্ভব।

এ বিষয়ে স্থানীয় সমাজসেবক ও শিক্ষক মোঃ হুমায়ন কবির বলেন, ফারুক মোল্লা মানবেতর জীবন যাপন করছে তিনটি কন্যা সন্তান তার পরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত একটি পুত্র সন্তান। বাবার জমি জমা বিক্রি করে ইউসুফের চিকিৎসা করিয়াছেন। এখন টাকার অভাবে ফারুক ধুকে ধুকে কাদছেন। ইউসুফ মোল্লার সাহায্য পাঠানোর ঠিকানা রতনদী তালতলী ইউনিয়ন ৯ নং ওয়ার্ড, রহিম শাহ্ মোল্লা বাড়ি। মোবাইল নম্বর- ০১৭৫০৭১৬২৬২।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!