কলাপাড়ায় ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার দাবি | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
কলাপাড়ায় ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার দাবি

কলাপাড়ায় ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার দাবি

আপন নিউজ অফিসঃ পটুয়াখালীর কলাপাড়া, রাঙ্গাবালী উপজেলার, মহিপুর থানা ও কুয়াকাটা পৌরসভাসহ প্রায় চার পাঁচটি উপজেলার সমন্বয়ে একটি অন্যতম, ঐতিহ্যবাহী ও শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হচ্ছে সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ। দীর্ঘ অবহেলার ফলে কলেজের প্রত্যেকটি অংশ আজ ধংসাবশেষ পর্যায়ে পৌঁছে গেছে। লক্ষ মানুষের একটি আবেগের স্থান এটি। আমাদের ভবিষ্যৎ প্রজন্ম কোথায় যাবে? নাকি এমন চূর্ণ বিচূর্ণ পরিবেশে পড়াশুনা করবে? খবর নিয়ে জানা যায়, কলেজের বর্তমান ছাত্রছাত্রীরা এ বিদ্যাপীঠে এসে স্বস্তি পাচ্ছেনা। এটি শিক্ষার সঠিক ও পরিবেশ বান্ধব পর্যায়ে নেই।




এমতাবস্থায়, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজে দ্রুত একটি মানসম্পন্ন শহীদ মিনার নির্মাণ, লাইব্রেরী পূনরায় চালু, হোস্টল নির্মান ও চালু, শিক্ষার্থী মিলনায়তন পূনরায় চালু, প্রতিটি ক্লাসরুমে বিদ্যুৎ সেবা নিশ্চিত করার দাবি করেছেন ওই কলেজের শিক্ষার্থীসহ উপজেলাবাসী।

তার জন্য কলেজের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য শিক্ষাবান্ধব ব্যক্তিত্ব অধ্যক্ষ মহিববুর রহমান মহিব এর কাছে আকুল আবেদন করেন যে অতি দ্রুত সময়ের মধ্যে যেন ছবিতে তুলে ধরা সমস্যাগুলোর সমাধান কল্পে একটি শিক্ষাবান্ধব বাজেট করে প্রতিষ্ঠানটির সুনাম অক্ষুণ্ণ রাখা ও ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার দাবি জানানো হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!