কলাপাড়ায় দুস্থ মানুষের মাঝে চাল বিতরণ করলেন ইয়ামিন আহমেদ | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
কলাপাড়ায় দুস্থ মানুষের মাঝে চাল বিতরণ করলেন ইয়ামিন আহমেদ

কলাপাড়ায় দুস্থ মানুষের মাঝে চাল বিতরণ করলেন ইয়ামিন আহমেদ

আপন নিউজ অফিসঃ কলাপাড়ায় আব্দুল লতিফ গাজী ও আছিয়া বেগম ফাউন্ডেশনের উদ্যোগে করোনাকালীন অসহায় দুস্থ মানুষের পাশে থাকার প্রত্যয় দুই শতাধিক দুস্থদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।




জনপ্রতি ১০ কেজি করে চাউল বিতরণ করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আসন্ন টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ-প্রার্থী ইয়ামিন আহমেদ।

মঙ্গলবার দুপুরে ইয়ামিন আহমেদ এর বাসভবনের সামনে এ চাল বিতরণ করা হয়।

চাল বিতরণের সময় ইয়ামিন আহমেদ বলেন, প্রধামনন্ত্রী শেখ হাসিনা র ঘোষণা অনুযায়ী আব্দুল লতিফ গাজী ও আছিয়া বেগম ফাউন্ডেশনের উদ্যোগে করোনাকালীন অসহায় দুস্থ মানুষের পাশে থাকার প্রত্যয় পটুয়াখালী-৪ আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব ভাইয়ের আহব্বানে ২ নং টিয়াখালী ইউনিয়নে বিনামূল্যে খাদ্য সহায়তা কর্মসূচি-২০২১ হাতে নিয়েছি। করোনাকালীন সময় থেকে অসহায় ও দুস্থদের মাঝে সহায়তার ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে দুই শতাধিক দুস্থ মানুষের মাঝে চাল বিতরণ করেছি। এই কর্মসূচি অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!